ড্রাম ট্রাকের ধাক্কায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের কর্মী নিহত
প্রকাশ : ১৫ মে ২০২৩, ১৫:৫৮
ড্রাম ট্রাকের ধাক্কায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের কর্মী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে ড্রাম ট্রাকের ধাক্কায় মো. নুরুল ইসলাম (৪০) নামে এলিভেটেড এক্সপ্রেসওয়ের এক শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আশরাফুল নামে আরও একজন আহত হয়েছেন।


সোমবার (১৫ মে) ভোরের দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।


আহত শ্রমিকদের হাসপাতালে নিয়ে আসা মুখদু হোসেন নামে এক ব্যক্তি জানান, ভোরের দিকে তারা ড্রেন ক্লিনের কাজ করছিল। সেফটি বোর্ড পাশেই লাগানো ছিল। এ সময় দ্রুতগতির একটি ড্রাম ট্রাক তাদেরকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় তারা। দ্রুত তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে আশরাফুলের অবস্থার অবনতি হলে তাকে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। অপর আহত নুরুল ইসলাম ঢামেকের জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘাতক ড্রাম ট্রাকটি পালিয়ে গেছে।


তিনি আরও জানান, নুরুল ইসলাম বনানী এলাকায় থাকতো। তার বাড়ি ময়মনসিংহ জেলার সদর থানা এলাকায়। সে ওই এলাকার আব্দুল জব্বারের সন্তান।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com