কেন্দুয়ায় চারটি ভোট কেন্দ্রে আগুন
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:১৫
কেন্দুয়ায় চারটি ভোট কেন্দ্রে আগুন
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের কেন্দুয়া উপজেলায় চারটি ভোটকেন্দ্রে (প্রাথমিক বিদ্যালয়) আগুন দিয়েছে দুর্বৃত্তরা।


শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে চারটি পৃথক স্থানে এ ঘটনা ঘটে। এতে এক বিদ্যালয়ের একটি দরজা আংশিক পুড়ে গেছে। এ ছাড়া কোনো ক্ষয়ক্ষতি হয়নি।


যে চারটি কেন্দ্রে আগুন দেওয়া হয়েছে সেগুলো হলো- সান্দিকোনা ইউনিয়নের ডাউকি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুরচাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাঘবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। তবে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।


৬ জানুয়ারি, শনিবার জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, কেন্দ্রে আগুন লাগানোর চেষ্টা করেছিল দুর্বৃত্তরা। পরে পুলিশের তৎপরতায় তারা পালিয়ে যায়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভোট গ্রহণে কোনো সমস্যা হবে না।


এলাকাসী সূত্রে জানা যায়, দিবাগত রাত একটার দিকে দুর্বৃত্তরা ডাউকি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুরচাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকটি দরজার সামনে খড় দিয়ে আগুন লাগানোর চেষ্টা করে। টের পেয়ে কর্তব্যরত গ্রাম পুলিশের সদস্য ও গ্রামবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলেন। ফলে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। খবর পেয়ে রাতেই পুলিশ ও স্থানীয় ইউএনও কেন্দ্র তিনটি পরিদর্শন করেন। এদিকে একই রাতে বাঘবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রেও দুর্বৃত্তরা আগুন দেওয়ার চেষ্টা করে বলে জানান স্থানীয় লোকজন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com