ট্রেনে নাশকতা: নিহতদের মধ্যে ২ জনের পরিচয় মিলেছে
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৬
ট্রেনে নাশকতা: নিহতদের মধ্যে ২ জনের পরিচয় মিলেছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে ট্রেনে দুর্বৃত্তদের দেয়া আগুনে নিহত ২ জনের মরদেহে পরিচয় শনাক্ত করা হয়েছে। নিহতরা হলেন, রশীদ ঢালী (৬০) ও খোকন মিয়া (৩৪)। একই ঘটনায় ট্রেন থেকে নামতে গিয়ে আহত মো. নুরুল হককে (৫৩) ভর্তি রাখা হয়েছে।


নিহতের ভাতিজা বেলাল আহমেদ বলেন, আমাদের গ্রামের বাড়ি নেত্রকোনা সদর উপজেলার উত্তর নাগরা গ্রামে। চাচা ঐ এলাকাতেই তৈরি পোশাকের ব্যবসা করতেন। তিনি রাতে নেত্রকোনা থেকে ট্রেনযোগে কমলাপুর আসছিলেন। দুপুরে জানতে পারি ট্রেনে আগুন লেগেছে। পরে ঢাকা মেডিকেলে এসে আমরা তার সোয়েটার, হাতের নখ, জুতা দেখে মরদেহ সনাক্ত করি। নিহত রশীদের ২ ছেলে, ১ মেয়ে তার স্ত্রীর পেয়ারা বেগম।


নিহত আরেকজনের স্ত্রী সাজনা বেগম বলেন, আমার স্বামী নারায়ণগঞ্জে ক্রোনো গ্রুপের অবন্তি কালার টেক্সটাইলে অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। আমরা তার পাঞ্জাবি এবং পাঞ্জাবিতে দাগ ও মুখমণ্ডল দেখে মরদেহ সনাক্ত করি। আমাদের বাড়ি সুনামগঞ্জ জেলায়, এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি। বর্তমানে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের বিসিক এলাকায় থাকি।


ট্রেনে আগুন যখন জ্বলছিল তখন দ্রুত নামতে গিয়ে নুরুল হক (৫২) মাথায় এবং পায়ে গুরুতর জখম হয়েছেন। বর্তমানে তিনি অর্থোপেডিক ১০১ নং ওয়ার্ডে ভর্তি আছেন। তিনি হামিম গ্রুপের এডমিন হিসেবে কর্মরত।


ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপপরিদর্শক এসআই মো. সেতাফুর রহমান বলেন, অজ্ঞাতনামা ২ ব্যক্তির মরদেহ সনাক্তের পর ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com