কেন্দ্র দখল বা ভোট কারচুপি করে এমপি হতে চাই না: আব্দুর রহমান
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৯:০৫
কেন্দ্র দখল বা ভোট কারচুপি করে এমপি হতে চাই না: আব্দুর রহমান
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার বেলা ১টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোশারেফ হোসাইনের কাছে আব্দুর রহমানের পক্ষে মনোনয়নপত্র জমা দেন তার সহধর্মিনী ডা. মির্জা নাহিদা হোসেন বন্যা। এর আগে বোয়ালমারী পৌরসদর অডিটরিয়াম চত্বরে স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে এক বিনিময় সভায় মিলিত হন আব্দুর রহমান।


মনোনয়ন পত্র জমা দেয়ার আগে মতবিনিময় সভায় আব্দুর রহমান বলেন, আপনাদের স্বতঃস্ফূর্ত ভালোবাসা পেয়ে আমি গর্বিত। আমাকে শেখ হাসিনা আবার আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি সেই সুযোগের এতটুকু অপব্যবহার না করি- সেজন্য আপনারাও আমাকে সহযোগিতা করবেন। আমি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞ। তিনি বলেন, একটি রাজনৈতিক দল ভোট বর্জনের ঘোষণা দিয়ে তাদের ঘরেই আগুন লাগিয়েছে। নানান নামে নানান কাজে এখন তারা তারেকের বিরুদ্ধেই বিদ্রোহ ঘোষণা হয়েছে। বিভিন্নজন বিভিন্ন কায়দা-কৌশলে নির্বাচনে অংশ গ্রহণ করছেন। নির্বাচনে অংশ গ্রহণকারী সকল প্রার্থীকে স্বাগত জানিয়ে তিনি বলেন, নির্বাচন অংশগ্রহণমূলক হোক এটা আমাদের চাওয়া। আমি আপনাদের কথা দিলাম- ভোট কেন্দ্র দখল করে এমপি হতে চাই না। ভোট কারচুপি করেও এমপি হবো না। আমার জন্য আপনারা কেউ ভোট চুরি বা কেন্দ্র দখল করতে যাবেন না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তার প্রমাণ আমার আসনে বর্তমান বিরোধী দল জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। শেখ হাসিনা সরকারের গত ১৫ বছরের উন্নয়ন, সুশাসন ও সেবার ওপর আস্থা রেখে এই নির্বাচনেও জনগণ নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।


ফরিদপুর-১ আসনে আরো মনোনয়ন জমা দিয়েছেন- বাংলাদেশ জাতীয়বাদী আন্দোলন (বিএনএম) থেকে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শাহ্ মোহাম্মদ আবু জাফর, জাতীয় পার্টির আকতারুজ্জামান খান, বাংলাদেশ সুপ্রিম পার্টির কেএম নুরুল ইসলাম শিকদার, জাকের পার্টির আব্দুর রউফ মোল্যা, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাংবাদিক আরিফুর রহমান দোলন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আ. রশিদ, আলফাডাঙ্গা পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, বোয়ালমারী উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, যুগ্ম আহ্বায়ক দাউদুজ্জামান, চৌধুরী রায়হান রকি, ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন, রফিকুল ইসলাম, নবাব উদ্দিন আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল শিকদার, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ।


সহকারী রির্টানিং অফিসার ও বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসেন জানান, ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। তফসিল অনুযায়ী বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।


বিবার্তা/মিলু/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com