লালমনিরহাটে তিন চোরাকারবারি আটক
প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ১৬:২৫
লালমনিরহাটে তিন চোরাকারবারি আটক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধার ভারতীয় সীমান্তে চোরাচালানের চেষ্টা করলে তিন চোরাকারবারিকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)।


২২ নভেম্বর, বুধবার সকালে হাতীবান্ধা থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করেন বিজিবি।


এর আগে বুধবার ভোরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি পূর্ব আমঝোল এলাকা থেকে তাদের আটক করে বিজিবি। আটকৃতদের বিকেলে আদালতের মাধ্যমে লালমনিরহাট জেলহাজতে পাঠানো হবে।


আটককৃতরা হলেন, উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের মৃত রহমান আলীর ছেলে নূরল আমিন(৩৫), একই উপজেলার গোতামারী ইউনিয়নের পূর্ব আমঝোল এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে শফিকুল ইসলাম(৫০) ও নওদাবাস ইউনিয়নের পূর্ব নওদাবাস গ্রামের সায়েদ আলীর ছেলে মোস্তফা (৩০)। এরা তিনজন এলাকার চিহ্নিত চোরাকারবারি।


জানা গেছে, বুধবার ভোরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি পূর্ব আমঝোল সীমান্তের ৯০৭/১১ নং পিলার এলাকায় চোরাচালানের জন্য প্রবেশ করেন ওই তিন বাংলাদেশী নাগরিক। এ সময় তাদেরকে আটক করেন বনচৌকি বিজিবি ক্যাম্পের টহল দল। এরপর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করেন বিজিবি।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, তিন জনের বিরুদ্ধে মামলা দিয়ে থানায় সোপর্দ করেছেন বিজিবি। আটককৃতদের বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি লালমনিরহাট ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ বলেন, ভারতীয় সীমান্তে চোরাচালানের উদ্দেশ্যে যায় ওই তিন বাংলাদেশী। এ সময় তাদেরকে বনচৌকি বিজিবি ক্যাম্পের টহলদল। এছাড়া তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ও পুলিশে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/তমাল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com