হানিফ ফ্লাওয়ারে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ২০:৫৫
হানিফ ফ্লাওয়ারে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে গাড়ির ধাক্কায় মোহাম্মদ সেলিম হাওলাদার (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।


২ নভেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পড়ে মুমূর্ষ অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে হাসপাতালে নিয়ে আসা পথচারীদের একজন মানিক মিয়া জানান, আজ সন্ধ্যার পরে আমরা গুলিস্তান থেকে মোটরবাইক যোগে যাত্রাবাড়ি যাওয়ার পথে সায়দাবাদ সংলগ্ন হানিফ এর উপর এই লোকটিকে পড়ে থাকতে দেখি। তখন তিনি ছটফট করছিলেন। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


রাত ৮টার দিকে মেয়ের জামাই একে এম সোহরাব হোসেনসহ স্বজনেরা ঢাকা মেডিকেল এসে জরুরি বিভাগের মর্গে মরদেহ দেখে সনাক্ত করে কান্নায় ভেঙে পড়েন।


তিনি জানান, আমার শ্বশুর সকাল ১০টায় বাসা থেকে বের হন সন্ধ্যার দিকে বাসায় চলে আসেন। তার নিউমার্কেটের গাউছিয়ায় সেলিম গার্মেন্টস নামে একটি ব‍্যাবসায়ী প্রতিষ্ঠান রয়েছে।


নিহত সেলিম হাওলাদার মুন্সিগঞ্জের লৌহজং থানার মেদিনীমণ্ডল গ্রামের মৃত আব্দুল মান্নান হাওলাদার এর ছেলে। তিনি এক ছেলে এক মেয়ের জনক। বর্তমানে যাত্রাবাড়ী সুতির খাল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, সন্ধ্যা ৭টার দিকে মৃত ব্যক্তিকে অজ্ঞাত হিসেবে পথচারীরা ঢামেকে নিয়ে আসেন রাত ৮টার দিকে তার মরদেহ শনাক্ত করেন স্বজনেরা। নিহতের পকেট থেকে আড়াই হাজার টাকা একটি দামি মোবাইল ভাঙ্গা ও মানিব্যাগ পাওয়া গিয়েছে ময়নাতদন্তের জন্য মরদেহ মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com