দুর্গাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রকাশ : ১৭ মে ২০২৪, ১৯:৪৮
দুর্গাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।


১৬ মে, শুক্রবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে পতাকা উত্তোলন করা হয়। পরে সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. শফিকুল ইসলাম শফিক এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডভোকেট মুজিবুর রহমান, এমদাদুল হক খান, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আমিনুল হক, এমদাদুল হক আলম সরকার, সাদিকুল ইসলামসহ অনেকে।


আলোচকরা বলেন, আজ ১৭ মে আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। তিনি দেশে ফিরে আওয়ামী লীগের হাল ধরেন। পরবর্তীতে আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে ১৯৯৬ সালে দলকে ক্ষমতায় আনেন এবং প্রথমবারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী হন। তিনি বলিষ্ঠ নেতৃত্বের মধ্য দিয়ে নবম, দশম, একাদশ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছেন। বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের কাতারে নিয়ে আসার সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে তিনি এগিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ে আজীবন সংগ্রাম করে চলেছেন। বাংলাদেশ এমন এক অসাধারণ নেতা পেয়ে আজ গর্বিত।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com