ঘোড়াঘাটে মিনি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৩, ২২:০৩
ঘোড়াঘাটে মিনি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে করলা বোঝাই ঢাকাগামী মিনি ট্রাকের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোঃ আব্দুল শাফি (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় জগেশ হাঁসদা নামে মোটরসাইকেল এর আরোহী আহত হয়েছেন।


বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহা সড়কের হরিপাড়া গেদার মোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।


আহত জগেশ হাঁসদাকে স্থানীয়রা উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


নিহত আঃ শাফি উপজেলার বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী বাজারের মোঃ ইউনুছ আলীর ছেলে। একই উপজেলার পালশা ইউনিয়নের বেলওয়া বাগান বাড়ি এলাকার মারকুস হাসদার ছেলে জগেশ হাঁসদা ।


পুলিশ ও স্থানীয়রা জানান, বেপরোয়া গতিতে আসা মিনি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলে আরোহী গরু ব্যবসায়ী আঃ শাফির ঘটনাস্থলেই মৃত্যু হয়। জগেশ হাসদা নামে এক আদিবাসী আহত হন।


ঘোড়াঘাট থানার অফিসার ইনর্চাজ মোঃ আসাদুজ্জমান আসাদ জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী করলা বোঝাই একটি মিনি ট্রাক ঢাকা- মেট্রো ড-১৪-৫১৫৮ নং বেপরোয়া গতিতে আসছিল। এসময় মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী দুই জনের মধ্যে একজন নিহত হন এবং একজন আহত হয়েছে। মিনি ট্রাকটি থানা হেফাজতে রাখা হয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


বিবার্তা/রাব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com