কক্সবাজারে সড়ক দুর্ঘটনা নিহত ১, আহত ১৬
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১৬:১৮
কক্সবাজারে সড়ক দুর্ঘটনা নিহত ১, আহত ১৬
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার-টেকনাফ যাতায়াতের প্রধান সড়কে উখিয়ার হিজলিয়া নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।


১২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কক্সবাজারগামী স্পেশাল সার্ভিস সমুদ্র তরী’র সাথে বিপরীত মুখি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা উখিয়া উপজেলা এলজিইডি সহকারী ইঞ্জিনিয়ার জহিরুল হক ঘটনাস্থলে নিহত হন।


গুরতর আহত অবস্থায় সিএনজি চালক সহ আরো ৩ যাত্রীকে রামু হাইওয়ে পুলিশের সহায়তায় হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হাইওয়ে পুলিশের ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।


একই দিনে এই জেলার বিভিন্ন স্থানে যথা- উখিয়া নিউ ফরেস্ট অফিসের সামনে ইজি বাইক’কে বাসের ধাক্কায় ৪ জন, উখিয়া ডিগ্রি কলেজের সামনে ইজিবাইক দুর্ঘটনায় মহিলা ও শিশুসহ ৪ জন, মরিচ্যা-রামু রোডে সিএনজি ট্রাকের ধাক্কায় ২ জন, হিজলিয়ার ওই স্থানে ইজিবাইক টমটম দুর্ঘটনায় ৩ জন সহ সর্বমোট ১৬ যাত্রী আহত হয়।


এই সকল দুর্ঘটনার জন্য চালকের অসতর্কতা সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দুষছেন সচেতন মহল। একটি দুর্ঘটনা মানে সারা জীবনের কান্না। এসবের রেহাই পেতে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান আমজনতা।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com