যুবলীগ নেতা হত্যার পলাতক আসামি আখাউড়া ইমিগ্রেশনে গ্রেফতার
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৬
যুবলীগ নেতা হত্যার পলাতক আসামি আখাউড়া ইমিগ্রেশনে গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লায় যুবলীগ নেতাকে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোহাম্মদ বাদল রিয়াজকে (৪৮) গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ইমিগ্রেশন পুলিশ।


বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতের আগরতলা হয়ে দেশে ফেরার পথে আখাউড়া স্থলবন্দরে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতার রিয়াজ কুমিল্লার তিতাস উপজেলার জিরারকান্দির মোহাম্মদ রিয়াজ উদ্দিন মোল্লার ছেলে। তিনি কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক জামাল হত্যা মামলার ৫ নম্বর আসামি।


আখাউড়া ইমিগ্রেশন পুলিশের উপ-পরিদর্শক স্বপন দাস বলেন, কুমিল্লার তিতাসে আলোচিত হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মোহাম্মদ বাদল রিয়াজ ঢাকা বিমানবন্দর দিয়ে আরব আমিরাতের দুবাই পালিয়ে যায়। সেখান থেকে ভারতের আগরতলা হয়ে আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশে আসছিলেন। তাকে ইমিগ্রেশনে গ্রেফতার করা হয়েছে।


গত ৩০ এপ্রিল রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত। এ ঘটনায় ২ মে রাতে দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় সাত-আটজনকে আসামি করে মামলা করেন নিহতের স্ত্রী পপি আক্তার। ওই মামলার ৫ নম্বর এজাহারভুক্ত আসামি মোহাম্মদ বাদল রিয়াজ।


বিবার্তা/আকঞ্জি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com