প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বিএনপির আনন্দ র‍্যালি
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:০৭
প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বিএনপির আনন্দ র‍্যালি
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা করেছে নেতাকর্মীরা।


১ সেপ্টেম্বর, শুক্রবার জেলা বিএনপির ব্যানারে এ আয়োজন করা হয়। শহরের গোডাউন রোড থেকে র‍্যালিটি শুরু হয়ে পুরাতন গোহাটা এলাকায় এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।


জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু ও যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমানের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূঁইয়া, হারুনুর রশিদ বেপারী, সদর (পূর্ব) বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, লক্ষ্মীপুর পৌর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুব আলম মামুন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।


বিএনপি নেতা সাহাব উদ্দিন সাবু বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে বিশ্বের কেউ চায় না। বিশ্ববাসী একমত হয়ে বলেছে, শেখ হাসিনা আর বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকতে পারবে না। তিনি ব্রিকসের (আঞ্চলিক অর্থনীতির একটি সংঘ) সদস্য হতে পারেননি। সারাবিশ্ব তাকে পরিত্যাগ করতে পারিনি। হিলারি ক্লিনটন ঘোষণা দিয়ে বলেছে, সারা বাংলাদেশে শেখ হাসিনার বিরুদ্ধে আন্দোলন করতে হবে। এ সেপ্টেম্বরেই শেখ হাসিনার পতনে আমাদের আন্দোলন শুরু হবে। আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম দেশে ফিরেই সরকার পতনের আন্দোলন ডাক দেবে। বিএনপি নেতাকর্মীদের কলিজা ও গুদ্ধা বড়। এ আন্দোলনে তারা ঝাপিয়ে পড়বে। আর এ গুদ্ধাওয়ালা বিএনপিকে দমাতে পারবে না পুলিশ প্রশাসন।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com