গোপালগঞ্জে র‌্যাবের নকল পোশাকসহ ডাকাতি কাজে ব্যবহৃত নকল পিস্তল উদ্ধার
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪, ১৭:০৫
গোপালগঞ্জে র‌্যাবের নকল পোশাকসহ ডাকাতি কাজে ব্যবহৃত নকল পিস্তল উদ্ধার
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের কাশিয়ানী থেকে ডাকাতি কাজে ব্যবহৃত র‌্যাবের নকল ড্রেস, ওয়াকি-টকি ও নকল পিস্তলসহ নানা মালামাল উদ্ধার করেছে পুলিশ।


২৮ এপ্রিল, রবিবার মুন্সিগঞ্জ থানার গজারিয়া পুলিশের একটি দল কাশিয়ানী পুলিশের সহায়তায় কাশিয়ানী উপজেলার চরচাপতা গ্রামে অভিযান চালিয়ে ডাকাতদের ভাড়া করা এসব মালামাল উদ্ধার করা হয়। গ্রামের হাবিবুর মোল্লার বাড়ির নীচ তালার একটি ঘর থেকে এসব উদ্ধার করে।


মামলার তদন্ত কর্মকর্তা কে. এম. রিয়াজুল ইসলাম জানান, গত ২৩ এপ্রিল দুবাই ফেরত কুমিল্লা জেলার তিতাস থানার মজিদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে নুরুজ্জামান বাড়ি ফেরার পথে বিকেল ৪টার ঢাকা-চট্রগ্রামের মহাসড়কে এশিয়া ট্রন্সপোর্টের এটি বাসের গতি রোধ করে তাকে র‌্যাবের ভুয়া সদস্যরা তাদের মাইক্রোতে উঠিয়ে নিয়ে যায়।


ভুয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউল-এর নেতৃত্বে অস্ত্রের মুখে তার (নুরুজ্জামান)কাছে থাকা নগদ ১৭ লাখ টাকা ও ২৮ লাখ টাকার স্বর্ণালংকার মোট ৪৫ লাখ টাকার মালামাল নিয়ে যায় এবং পরে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার লাঙ্গলবন্ধ এলাকার একটি ইটের ভাটার পাশে ফেলে রেখে চলে যায়।


এ ব্যাপারে গজারিয়া থানায় মামলা হলে পুলিশ তদন্তে নামে এবং মাইক্রোবাসের ড্রাইভার নজরুলকে পুলিশ গ্রেফতার করে। তার দেয়া তথ্য অনুযায়ী আজ রবিবার সকালে পুলিশ এসব মালামাল উদ্ধার করে।


ভুয়া ক্যাপ্টেন পরিচয়দানকারী জালালউদ্দিন ওরফে রবিউলের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামে।তার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।


বিবার্তা/সঞ্জয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com