ভোলায় ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ১৮:৫৭
ভোলায় ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু দণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে ভোলার বিভিন্ন উপজেলার ৪ ইউনিয়নের ৫ ছাত্রলীগ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।


ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহমুদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়।


বহিষ্কৃতরা হলেন- ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তন্ময় হাসান রিয়াদ মীর, একই উপজেলার কাচিয়া ইউনিয়নের সভাপতি পিকুরুল ইসলাম বাহার, তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের দক্ষিণ শাখার সভাপতি খান মোহাম্মদ ইব্রাহীম, ভোলার সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ছাত্রলীগ কর্মী মিরাজ আফসার ও দৌলতখান উপজেলার আবু আবদুল্লাহ্ কলেজ শাখার সাধারণ সম্পাদক আমির খসরু।


এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ জানান, সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে তাদেরকে সাময়িক ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। তবে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে অনুরোধ করা হয়েছে।


এ নিয়ে ভোলায় বিভিন্ন উপজেলায় যুদ্ধাপরাধী সাঈদীর পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মোট ৯ ছাত্রলীগ নেতাকর্মীকে বহিষ্কার করা হলো।


বিবার্তা/শাহীন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com