জাতীয় শোক দিবস
দৌলতপুরে বিজিবির উদ্যোগে দুস্থদের খাদ্য ও চিকিৎসা সেবা প্রদান
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২২:২০
দৌলতপুরে বিজিবির উদ্যোগে দুস্থদের খাদ্য ও চিকিৎসা সেবা প্রদান
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া ৪৭ বিজিবি ব্যাটালিয়ন গরীব দুস্থ জনসাধারণের মাঝে খাদ্যসামগ্রী ও বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে।


১৫ আগস্ট, মঙ্গলবার বিকেল ৩টায় দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মহিষকুন্ডি কোম্পানী অধিনস্থ আশ্রয়ন বিওপি’র সামনে ১৫০ জন গরীব দুস্থ জনসাধারণের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিকাল সাড়ে ৩টায় পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ২০০ জন গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪৭ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক পিএসসি। এছাড়াও উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক জাকিরুল ইসলাম, ডা. আলমাস, ডা. লুৎফুন নাহার কণা ও রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল।


কুষ্টিয়াস্থ ৪৭ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডার লে. কর্নেল আরিফুল হক পিএসসি বলেন, বিজিবির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী প্রতিমাসে বাংলাদেশের বিভিন্ন স্থানে এ ধরনের মেডিকেল ক্যাম্পেইন করে দুস্থ জনসাধারণকে সেবা প্রদান করে থাকে। বিজিবি অসহায় মানুষের পাশে অতীতেও ছিল এবং ভবিষ্যতে থাকবে। এছাড়াও সীমান্ত সুরক্ষায় আপদকালীন সময়ে বিজিবিকে তথ্য দিয়ে ও পাশে থেকে সহযোগিতা করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।


গরীব দুস্থ জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মহিষকুন্ডি কোম্পানী কমান্ডার সুবেদার মো. মাহাবুব হোসেন।


বিবার্তা/শরীফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com