মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরবাইক দুর্ঘটনা, চালকের মৃত্যু
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ০২:০৬
মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরবাইক দুর্ঘটনা, চালকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে গুলিস্তানের অংশে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে সাখাওয়াত হোসেন নিলয় (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় তার স্ত্রী মোসাম্মৎ রুপা আক্তার (৩০) আহত হয়েছেন।


মঙ্গলবার (২৫ জুলাই ) রাত ১১ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় দম্পতিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে ১১ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন।


দম্পতিকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. হোসাইন বলেন, রাতে গুলিস্তানের দিক থেকে হানিফ ফ্লাইওভারের ঢালে উঠার সময় একটি মোটরবাইক দম্পত্তি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বিকট শব্দে রাস্তার পাশে ফুটপাতে ধাক্কা খায় পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক নিলয়কে মৃত ঘোষণা করেন।


নিহত নিলয়ের স্ত্রী মোসাম্মৎ রুপা আক্তার জানান, আমার স্বামী সিয়াম গ্রুপে কর্মরত ছিলেন। আজ রাতে আমরা ধানমন্ডি থেকে ডেমরা যাওয়ার পথে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে আমরা দুজনই আহত হই পরে একজন পথচারী উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক আমার স্বামীকে মৃত ঘোষণা করে।


তিনি আরও বলেন, নিহত নিলয়ের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার, বুরজি হজীর বাড়ির আবু ইউসুফের ছেলে বর্তমানে ডেমরা স্টাফ কোয়ার্টারে পরিবার নিয়ে থাকতেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, গুলিস্তান হানিফ ফ্লাইওভার এর উপর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত হয়েছেন তার স্ত্রী আহত হয়েছে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com