চলে গেলেন পাবনা-৪ এর সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ১৬:৪৯
চলে গেলেন পাবনা-৪ এর সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য, বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, ঈশ্বরদী প্রেসক্লাবের আজীবন সদস্য, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন (ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


২০ জুলাই, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


মরহুমের ভাগিনা ঈশ্বরদী প্রেস ক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ বিষয়টি নিশ্চিত করেছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন। কয়েকদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান।


প্রথম নামাজে জানাজা জাতীয় সংসদ চত্বরে অনুষ্ঠিত হওয়ার কথা। এরপর তার মরদেহ ঈশ্বরদীতে আনা হবে। মরহুমের গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদী উপজেলা সলিমপুর ইউনিয়নের মিরকামারীতে বাদ আসর জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।


ঈশ্বরদীর চরমিরকামারী গ্রামের বাসিন্দা সাবেক সংসদ সদস্য, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রাক্তন নেতা ও ঈশ্বরদী মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মঞ্জুর রহমান বিশ্বাস ছিলেন স্থানীয় সাংবাদিকদের অকৃত্রিক বন্ধু। তিনি স্থানীয় সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখার জন্য নিরলস ভূমিকা পালন করেন।


তার মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা ও ঈশ্বরদী প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com