দৌলতপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১৫:৫৩
দৌলতপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ছাতারপড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুল হকের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।


১৯ জুলাই, বুধবার দুপুরে বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।


মানববন্ধনে উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের দাবি ছাতারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে বক্তব্য দেয়ার জন্য স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আলিহিমকে আহ্বান জানান স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক শহিদুল হক। তিনি বক্তব্য না দেয়ায় শহিদুল স্যার কমিটির অনিয়ম নিয়ে কথা বলেন এতে তিনি ক্ষুব্ধ হোন এবং অভিভাবক সমাবেশ শেষে শিক্ষক শহিদুল হকের ওপর চড়াও হয়ে তাকে লঞ্ছিত করার চেষ্টা করেন। একপর্যায়ে স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আলিহিমের ছেলে একই স্কুলের নিরাপত্তাকর্মী আশিকুর রহমান পেছন থেকে শিক্ষক শহিদুল হকের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ বিষয়ে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে। তাই হামলাকারীকে আমরা দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।


তাদের আরো দাবি আশিকুর রহমানকে গ্রেফতার করে বিধি অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। সেই সাথে ম্যানেজিং কমিটির সভাপতি তহমিদুর রহমানের অনিয়মের কথা তুলে তাকেও সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়ার আহ্বান আসে মানববন্ধন থেকে।


বিবার্তা/তুহিন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com