শিরোনাম
কক্সবাজার উখিয়ায় মাদক ও অস্ত্র ব্যবসায়ী আটক
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৭:৪১
কক্সবাজার উখিয়ায় মাদক ও অস্ত্র ব্যবসায়ী আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার উখিয়া উপজেলায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ মো. ওসমান নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব-১৫) সদস্যরা।


আটককৃত ওসমান উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের নলবনিয়া এলাকার বাসিন্দা সুলতান আহম্মেদের ছেলে।


১৬ জুলাই, রবিবার সকাল পৌনে ৭টায় উখিয়া উপজেলাধীন পালংখালী ইউনিয়নের নলবনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


অভিযানে ধৃত ওসমানের বসতঘরের আলমারীর উপরে লুকিয়ে রাখা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১টি ওয়ান শুটারগান, ২টি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি কার্তুজ এবং ৪ হাজার চারশত পিস ইয়াবা বড়ি উদ্ধার করে।


র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।


তিনি জানান, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের নলবনিয়া এলাকার কতিপয় ব্যক্তি অস্ত্র-গোলাবারুদ ও মাদক ক্রয়-বিক্রয় সহ সরবরাহ করে থাকে।


একই উদ্দেশ্যে ওই ব্যবসায়ী সিন্ডিকেট ওইদিন উক্ত স্থানে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ১৫ এর সদস্যরা উক্ত অভিযান পরিচালনা করে।


এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় ওসমান নামে একজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় উক্ত আভিযানিক দল।


ধৃত ব্যক্তির স্বীকারোক্তি মতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার বসতঘরের আলমারীর উপরে লুকিয়ে রাখা একটি বস্তা তল্লাশি করে উপরোল্লিখিত আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ওসমান দীর্ঘদিন যাবৎ নানান অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকা সহ দেশিবিদেশি অস্ত্র-গোলাবারুদ ও মাদকদ্রব্য ইয়াবা নিজ হেফাজতে রেখে সহযোগী মাদক পাচারকারী, সেবনকারীকে খুচরা-পাইকারি ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।


উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ ও ইয়াবাসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান র‍্যাবের ওই কর্মকর্তা।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com