রংপুরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
প্রকাশ : ০১ মে ২০২৩, ১৬:৪৯
রংপুরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর মহানগরীর সাতমাথায় একটি পুকুর থেকে ফাহিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। পুকুরে মাছ ধরতে গিয়ে তলিয়ে তিনি মারা যান বলে জানিয়েছে পুলিশ। সোমবার ( ১ মে) বেলা ৩ টায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।


রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সোমবার বেলা ১ টায় মাহিগঞ্জ চায়না হলের পাশে ওমর আলী পাম্পের উত্তর পাশে শফিউল্লাহ মিয়া পুকুরে মরা মাছ ভেসে উঠতে দেখে তা ধরতে নামেন স্থানীয় ফাহিম (৪০) নামের এক যুবক ও তার ভাগনা আল আমিন। এরমধ্যে পুকুরের কিনারে মাছ ধরতে নেমে ফাহিম ব্যালান্স হারিয়ে ডুবে যান। সাতার না জানায় তিনি আর উপরে উঠতে পারেন নি। এসময় তার ভাগিনা আল আমিনের চিৎকারে সেখানে ছুটে যান এলাকাবাসি। তারা তাকে উদ্ধারের চেস্টা চালান। ঘন্টাখানেক পর তার লাশ ভেসে উঠে।


ওসি আরও জানান, স্থানীয়ভাবে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়। তিনি জানিয়েছেন লাশ আমরা হেফাজতে নিয়ে পরিবারকে খবর দিয়েছি। তারা আসার পর লাশের বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে।


বিয়ে করে ফাহিম ওই এলাকায় দেড় বছর থেকে ভাড়া বাসায় থাকতেন। তার বাড়ি নগরীর স্টেশন এলাকায় বলে জানিয়েছে পুলিশ। তিনি এক কন্যা সন্তানের জনক।


বিবার্তা/সেলিম/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com