ভান্ডারিয়ায় পানিতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু
প্রকাশ : ২৯ মার্চ ২০২৩, ১৮:৫৮
ভান্ডারিয়ায় পানিতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ভান্ডারিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামা-ভাগ্নে। ২৯মার্চ, বুধবার দুপুরে উপজেলার ইকড়ি ইউনিয়নের পশ্চিম ইকড়ি মোল্লা বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।


নিহত শিশুরা হলো উপজেলার ইকড়ি ইউনিয়নের পশ্চিম ইকড়ি মোল্লা বাড়ির ওসমান গনির পুত্র হাসিবুল মোল্লা (১১) এবং তেলিখালী ইউনিয়নের এসমাইল হাওলাদারের পুত্র নুর মোহাম্মদ আলী (১০)। তারা দুজনই প্রাইমারী বিদ্যালয়ের ছাত্র ও সম্পর্কে মামা-ভাগ্নে। নুর মোহাম্মদ আলী ঢাকার পড়াশোনা করত।


মৃত নুর মোহাম্মদ আলীর নানা হালিম মোল্লা জানায়, দুপুর দেড়টার দিকে তারা বাড়ির সামনে খালে গোসল করতে যায়। দীর্ঘক্ষণ বাড়ির লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে খাল থেকে দুজনকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।


ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এর মেডিকেল অফিসার ডাক্তার অমিত হাসান বলেন, শিশু দুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।


ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান ঘটনার সতত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com