শিরোনাম
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার যুবক নিহত
প্রকাশ : ২৭ মার্চ ২০২৩, ১৭:২৭
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার যুবক নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবক মো. মনির হোসেন ভূঁইয়া নিহত হয়েছেন। ২৬ মার্চ, রবিবার বাংলাদেশ সময় আনুমানিক বিকেল ৩টার দিকে সড়ক দুর্ঘটনায় গাড়ি চাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত মনির জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভূঁইয়ার ছেলে।


২৭ মার্চ, সোমবার দুপুরে নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভূঁইয়া জানান, জীবিকার তাগিদে প্রায় দশ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দিয়েছিল সে। মনির রিয়াদ শহরের একটি কোম্পানীতে পরিছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলো। প্রতিদিনের মতো গত রবিবারও কাজে যায় মনির। ওইদিন দুপুরের দিকে রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিলো। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। তার মৃত্যুর খবরটি তার সাথে থাকা অপর এক বাংলাদেশী সহকর্মী বাংলাদেশের বাড়িতে এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত তার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভূঁইয়াকে জানায়।


তারা জানায়, মরদেহটি সেখানকার হাসপাতাল মর্গে রয়েছে। দেশের বাড়িতে মা-বাবা, ভাই-বোনসহ তার স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।


তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দাবি নিহত ছেলের মরদেহ যেন সরকারিভাবে দ্রুত দেশের আনার ব্যবস্থা করা হয়।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com