ভোট নিয়ে সংবিধানের বাইরে কোন আলোচনা নয় : ইনু
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৪:৪৯
ভোট নিয়ে সংবিধানের বাইরে কোন আলোচনা নয় : ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোন আলোচনা হবে না। ‘এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেয়া হবে’ এসব হলো বিএনপির ফাঁকা আওয়াজ। খালি কলসি বেশি বাজ এমন অবস্থা বিএনপির।


বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এতো আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।


১৬ মার্চ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, অভিভাবক সমাবেশ, নবীন বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন তিনি।


এ সময় ইনু আরো বলেন, নিত্য পন্যের দাম বৃদ্ধির সাথে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে, তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে ইনু বলেন বাজার সিন্ডিকেট দমন করার কোন বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে। পরে তিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।


তালবাড়ীয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com