ফায়ার সার্ভিস কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৬
ফায়ার সার্ভিস কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার শিবগঞ্জে নিজ বাড়ির শয়ন ঘর থেকে আব্দুল মোমিন (২৮) নামে এক ফায়ার সার্ভিসের ফায়ারম্যানের মরদেহ উদ্ধার। নিহত ব্যক্তি, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের হরিপুর এলাকার বাসিন্দা এবং পেশায় ফায়ার সার্ভিস কর্মী।


২১ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকালে উপজেলার মোকামতলা ইউনিয়নের হরিপুর এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।


তথ্যসূত্র বলছে, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে নিজ বাড়ির শয়ন ঘর থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আব্দুল মোমিন এর দ্বিতীয় স্ত্রী বগুড়া জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী শাহানা বেগম অভিযোগ করেছেন, তাঁর স্বামী আব্দুল মোমিনকে সুপরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।


এবিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আশিক ইকবাল জানান, আব্দুল মোমিন এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই জানা যাবে হত্যা না আত্মহত্যা। সে অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।


উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি জয়পুরহাটের একটি আবদ্ধ ঘর থেকে সাংবাদিকদের সহযোগীতায় আব্দুল মোমিনকে উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। এরপর আব্দুল মোমিনকে নিজ বাড়িতে নিয়ে আসেন তাঁর বাবা। ওই সময় রেকর্ডকৃত ভিডিওতে আব্দুল মোমিন আশংকা করে বলেছিলেন, বাড়িতে নিয়ে গিয়ে তাঁকে হত্যা করা হতে পারে।


বিবার্তা/রাহেনুর/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com