নাচলেই মিলবে আইসক্রিম
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ০৯:০০
নাচলেই মিলবে আইসক্রিম
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

জুলাই মাসের তৃতীয় রোববার বিশ্বজুড়ে জাতীয় আইসক্রিম দিবস পালিত হয়। এ বছর জুলাইয়ের তৃতীয় রোববার ছিল ১৬ তারিখ।


বেঙ্গালুরুর বিখ্যাত আইসক্রিম চেইন শপ কর্নার হাউস এই উপলক্ষের আয়োজন করেছিল। বিনা মূল্যে আইসক্রিম পেতে তারা নিজস্ব ভঙ্গিতে নাচের শর্ত দিয়েছিল; অর্থাৎ যে যাঁর মতো নিজস্ব ভঙ্গিতে নাচবেন। আর নাচতে হবে দোকানের ক্লোজড সার্কিট (সিসিটিভি) ক্যামেরার সামনে।


কর্নার হাউসের ওই আয়োজনে উৎসাহী মানুষের কমতি ছিল না। অন্তত ইনস্টাগ্রামে প্রকাশ করা একটি ভিডিও দেখে তা-ই মনে হয়েছে।


ভিডিওতে দেখা যায়, সেখানে প্রায় সব বয়সী আইসক্রিমপ্রেমীরা এসেছেন। তাঁরা নিজেদের মতো করে অদ্ভুত সব ভঙ্গিতে নেচেছেন। কেউ একা, আবার কেউ নেচেছেন জোড়ায় জোড়ায় (নারী-পুরুষ)।


নাচের ভিডিও প্রতিষ্ঠানটির ক্রেতাদের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। বিষয়টিকে সবাই ইতিবাচক হিসেবে নিয়েছেন। ভিডিওর নিচে তাঁরা ভালোবাসার চিহ্ন প্রদর্শন করেছেন।


ভিডিওর মন্তব্যে এক ক্রেতা তাঁর কলেজজীবনের একটি স্মৃতি তুলে ধরেন। তিনি লেখেন, একদিন তিনি কর্নার হাউস থেকে আইসক্রিম কিনে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় আইসক্রিম তাঁর হাত থেকে পড়ে যায়। তখন প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাঁকে বিনা মূল্যে একটি নতুন আইসক্রিম দেওয়া হয়। তাঁর ভাষায়, এই ঘটনা তাঁকে একটি শিশুর মতো আনন্দিত করেছিল। সেই থেকে তিনি ১১ বছর ধরে এই প্রতিষ্ঠানের আইসক্রিমের স্বাদ নিচ্ছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com