কারাতে দল এশিয়ান গেমসের ভেন্যুতে গিয়ে দেখে খেলাই শেষ
প্রকাশ : ০৫ অক্টোবর ২০২৩, ২৩:১০
কারাতে দল এশিয়ান গেমসের ভেন্যুতে গিয়ে দেখে খেলাই শেষ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চীনের হাংজুতে চলতি এশিয়ান গেমসে বাংলাদেশী ক্রীড়াবিদদের সাথে কর্মকর্তা গেছেন ঝাঁকেঝাঁকে। অধিকাংশেরই কোন কাজ নেয়। সরকারি অর্থে ভ্রমণের মহোৎসব গড়েছেন স্টাফরা।


কারাতে দল কেন গেমসে পাঠালো, সেই সমালোচনা আগে থেকেই ছিল। সেই কারাতে থেকেই বাংলাদেশ পেলো বড় লজ্জা। খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে কারাতে দল আলোচনায় আসতে না পারলেও আলোচনায় এসেছে দেশকে লজ্জায় ডুবিয়ে। সময়মতো ভেন্যুতে পৌঁছতে না পারায় পুরুষ ব্যক্তিগত কারাতে ইভেন্টে অংশই নিতে পারেননি মো. হাসান খান।


খেলা ছিল স্থানীয় সময় সকাল সাড়ে ৮ টায়। জানা গেছে, গেমস ভিলেজ থেকে প্রতিযোগিতার ভেন্যুতে নির্ধারিত সময়ে বাস ছেড়ে গেলেও ধরতে পারেনি কারাতে দল। অথচ এই দলে ৫ খেলোয়াড়ের সঙ্গে অফিসিয়াল হয়ে গেছেন ফেডারেশনের দুই সহসভাপতি ইকবাল হোসেন (ম্যানেজার) ও মোয়াজ্জেম হোসেন সেন্টু (কোচ)।


মো. হাসান খানকে নিয়ে কর্মকর্তারা যখন ভেন্যুতে পৌঁছান, তখন খেলা শেষ। নারী কারাতেকা নুমে মারমার সৌভাগ্য তার ইভেন্ট পরে ছিল বলে তিনি খেলতে পেরেছেন। ৮ জন প্রতিযোগির মধ্যে অষ্টম হয়েছেন তিনি।


বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন কারাতের ফলাফল গণমাধ্যমে পাঠিয়েছে। তবে নুমে মারমার পরাজয়ের খবর সরবরাহ করলেও মো. হাসান খান যে খেলতেই পারেননি সে বিষয়ে কিছুই উল্লেখ করেনি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com