শিরোনাম
পছন্দের পণ্যে দারাজ দিচ্ছে ৭৫% মূল্যছাড়
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ১৮:২৪
পছন্দের পণ্যে দারাজ দিচ্ছে ৭৫% মূল্যছাড়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডি (daraz.com.bd) তৃতীয়বারের মতো আয়োজন করছে বছরের সবথেকে বড় সেলস ইভেন্ট ফাটাফাটি ফ্রাইডে।


প্রথম দুই বছরের সাফল্যের সূত্র ধরে টানা তৃতীয়বারের মত ১৭ নভেম্বর থেকে শুরু হওয়া দারাজের ফাটাফাটি ক্যাম্পেইনটি চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। এই ১১ দিনব্যাপী দারাজে পাওয়া যাবে ৭৫% পর্যন্ত মূল্যছাড়।


এই মেগা ইভেন্টটির টাইটেল স্পনসর ডেটল আরকো-স্পন্সর হিসেবে থাকছে টেলিকম জায়ান্ট রবি।


পছন্দের পণ্যে আকর্ষণীয় ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে ইভেন্টটিতে। ক্যাম্পেইন চলাকালীন, প্রতিদিন মধ্যরাতেই আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটেগরির পণ্য। ১৭ নভেম্বর আনলক হবে গ্রোসারী পণ্য যেখানে থাকবে অসাধারণ সব ডিসকাউন্ট।


ফাটাফাটি ফ্রাইডেকে সামনে রেখে দারাজ দিচ্ছে মোবাইলসহ সকল ইলেকট্রনিক্সের উপর বড় অংকের ডিসকাউন্ট। এইবারের ইভেন্টের সব থেকে আকর্ষণীয় মোবাইল ফোন ও ট্যাবলেট ক্যাটাগরি আনলক হবে ২৩ নভেম্বর। ২৪ তারিখ থেকে আনলক হয়ে যাবে সব ক্যাটাগরির ওপর ছাড়। দারাজের এই মেগা সেল ইভেন্টে প্রতিবারের মত এবারও স্পেশাল ডাবল টাকা ভাউচার থাকছে।


ফাটাফাটি উৎসবকে আরও বেশি উৎসবমুখর করতে দারাজ ২৪, ২৫ ও ২৬ নভেম্বর ক্রেতাদের দিচ্ছে ফ্ল্যাশ সেল। এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফেইসবুক মেসেঞ্জার কিউআর কোড ডিসকাউন্ট, ৯৯ টাকা ডিল, হুইল অফ ফরচুন, ফেসবুক লাইভ গিভ অ্যাওয়েসহ নানা কার্যক্রম।


দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “ফাটাফাটি ফ্রাইডে -তে ডেটল ও রবি’র মত বড় ব্র্যান্ডকে পার্টনার করতে পারা ভীষণ আনন্দের। আমরা খুবই আশাবাদী যে, এই বৈশ্বিক সেলস ইভেন্টে আমরা ক্রেতাদেরকে সেরা অনলাইন ডিলগুলো দিতে পারব। আমি সবাইকে ফাটাফাটি ফ্রাইডে-তে সেরা দামে সেরা পণ্য লুফে নেয়ার জন্য দারাজ ওয়েবসাইট ভিজিট করতে অনুরোধ করছি”।


দারাজের ক্রেতারা ক্যাম্পেইনজুড়ে পাবেন ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা ও অতিরিক্ত ১০% মূল্যছাড়, যদি তারা দারাজের ব্যাংকিং পার্টনারদের ক্রেডিট বা ডেবিট কার্ডে পেমেন্ট করেন। পেমেন্ট পার্টনাররা হলো- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক, ইউসিবি, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com