শিরোনাম
স্কুল ছাত্র-ছাত্রীদের পণ্যে দারাজের ৭০% মূল্যছাড়
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:৫২
স্কুল ছাত্র-ছাত্রীদের পণ্যে  দারাজের  ৭০% মূল্যছাড়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের সবচেয়ে বড় ই-কমার্স পোর্টাল দারাজবিডি প্রথমবারের মতো স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য আয়োজন করেছে ‘ব্যাক টু স্কুল’ ক্যাম্পেইন।


ইভেন্টটিতে স্কুল ইউনিফর্মের কাপড়, স্টেশনারি পণ্য, বই-খাতা, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানারসহ রকমারিপণ্যে থাকছে ৭০% পর্যন্ত মূল্যছাড়।২২ ডিসেম্বর থেকে শুরু হওয়া অফারটি চলবে২২ জানুয়ারি পর্যন্ত।


এছাড়াও নতুন বছরে শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের জন্য থাকছে ৮২% পর্যন্ত ছাড়ে ফ্যাশন প্রোডাক্ট, বিউটি অ্যান্ড হেলথ প্রোডাক্ট এবংকিছু গ্রোসারি পণ্য। শিক্ষার্থীরা নতুন বছরে তাদের যত ধরণের শিক্ষা উপকরণ প্রয়োজন তা সবই পাবেন ব্যাক টু স্কুল ক্যাম্পেইনে।


ক্রেতাদের জন্য এই ক্যাম্পেইনে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফ্ল্যাশ সেল, স্টেশনারি প্যাকেজের কম্বো ডিল এবং বিশাল মূল্যছাড়ে স্পনসর ডিল। এছাড়াও ২ জানুয়ারির মধ্যে অর্ডার করলে ক্রেতারা পাচ্ছেন ফ্রি ডেলিভারি।



যুক্তরাষ্ট্র, কানাডা, জাপান, ইউরোপ, মালয়েশিয়া, ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশে বড় আকারে পালন করা হয় এই ‘ব্যাক টু স্কুল’ ক্যাম্পেইন। আর দারাজ প্রথমবারের মতো বাংলাদেশে শুরু করল স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য বই-স্টেশনারির এই সেলস ইভেন্ট।



দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন,“আমাদের অনেকদিন ধরেই ইচ্ছা ছিল স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষভাবে অনলাইন ক্যাম্পেইন করার। ‘ব্যাক টু স্কুল’ ইভেন্টের মাধ্যমে এই ইচ্ছা বাস্তবে রূপ নিল। এছাড়া, দারাজের ‘বই ও স্টেশনারি’ ক্যাটাগোরির বিশাল সম্ভারকে ক্রেতাদের কাছে তুলে ধরাও একটি বড় কারণ এই ক্যাম্পেইন করার পেছনে”।


দারাজ বাংলাদেশের ‘বই ও স্টেশনারি’ ক্যাটাগোরিতে আছে দেশি বই, বিদেশি বই ও একাডেমিক বই-এর প্রায় ৩১ হাজার কালেকশন এবং সেই সাথে স্টেশনারি পণ্য আছে মোট দেড় হাজার।


ক্যাম্পেইনের টাইটেল স্পনসর হিসেবে আছে লাইফবয়। দারাজ অনলাইন শপ (daraz.com.bd) -এর সবচেয়ে বেশিসংখ্যক পণ্য রয়েছে এই ক্যাটাগোরিতেই।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com