শিরোনাম
ওয়ানযার ওয়াটার ফিল্টার মিলছে দারাজে
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৮:৪৪
ওয়ানযার ওয়াটার ফিল্টার মিলছে দারাজে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওয়ানযা লিমিটেডের উৎপাদিত নিত্য ব্যবহার্য ওয়াটার ফিল্টার দেশের সব প্রান্তের মানুষের কাছে সুলভ মূল্যে পৌঁছে দেয়ার লক্ষ্যে এখন থেকে পাশে থাকবে দারাজ বাংলাদেশ লিমিটেড।


এই উপলক্ষে রবিবার দারাজ বাংলাদেশের বনানীস্থ প্রধান কার্যালয়ে ওয়ানযার সাথে চুক্তিবদ্ধ হল দারাজ।


চুক্তির ফলে ক্রেতারা এখন ওয়ানযা লিমিটেডের আন্তর্জাতিক মানের ওয়াটার পিউরিফায়ার বাসায় বসেই Daraz.com.bd থেকে কিনতে পারবেন।


দারাজের পক্ষ থেকে কমার্শিয়াল হেড ফুয়াদ আরেফিন এবং ওয়ানযার পক্ষ থেকে এক্সিকিউটিভ অফিসার শেখ আমিনুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।


এ সময় দারাজের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটাগরি ম্যানেজার, কনজিউমার ইলেকট্রনিক্স অ্যান্ড হোম ফারনিশিংস জিশান সুলতান। আর ওয়ানযার পক্ষ থেকে হেড অফ ডিস্ট্রিবিউশন এস এম রায়হান এবং হেড অফ বিজনেস সেলস এহতেশাম হায়দার।


‘দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম আর ওয়ানযা লিমিটেড হাতে হাত মিলিয়ে চেষ্টা করছে ঢাকাবাসীর হাতে উন্নতমানের পণ্য পৌঁছে দিয়ে তাদের জীবনযাত্রার মান উন্নত করতে। আমি বিশ্বাস করি, একসাথে কাজ করলে মানুষের জন্য এমন আরও অনেক কাজ আমরা করতে পারব’। বলেন দারাজ বাংলাদেশের কমার্শিয়াল হেড ফুয়াদ আরেফিন।


ওয়ানযার চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘এই অংশিদারিত্ব চুক্তিতে আমরা খুবই আনন্দিত। এখন ঘরে বসেই গ্রাহকরা আমাদের পণ্য অর্ডার করতে পারবেন অনলাইনে এবং দারাজের মাধ্যমে দ্রুততম সময়ে তা পৌঁছে যাবে তাঁদের হাতে’।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com