শিরোনাম
২০১৭ সালের টিভি লাইন আপ উদ্বোধন করল স্যামসাং
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪২
২০১৭ সালের টিভি লাইন আপ উদ্বোধন করল স্যামসাং
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের বাজারে ২০১৭ সালের টিভি লাইন আপের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।


এই লাইন আপে কিউএলইডি টিভিসহ অন্যান্য ফ্লাগশিপ প্রিমিয়াম টিভিগুলোও উন্মুক্ত করা হয়েছে। এগুলো হলো ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি।


মঙ্গলবারের রাজধানীর একটি হোটেলে স্যামসাং ২০১৭ সালের টিভি লাইন আপ ঘোষণা করে। এরই অংশ হিসেবে সর্বাধুনিক প্রযুক্তির কিউএলইডি টিভি উন্মোচন করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রোনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংগুয়ান ইউন, হেড অব কনুজ্যমার ইলেট্রোনিক্স ফিরোজ মোহাম্মদ, ডিজিটাল অ্যাপ্লায়েন্স প্রডাক্ট ম্যানেজার সালমান আব্বাস খান, স্যামসাংয়ের টিভি, এভি প্রডাক্ট ম্যানেজার রাশেদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।



স্যাংগুয়ান ইউন বলেন, “স্যামসাংয়ের কিউএলইডি টিভি একটি অনন্য উদ্ভাবন। যা আমাদের গ্রাহকদের আগামী প্রজন্মের টিভি দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে। এতে চমৎকার রেজুলেশনের ছবি উপভোগ করা যাবে। কিউএলইডি টিভি ছাড়াও ইউএইচডি টিভি, স্মার্ট টিভি এবং জয় কানেক্ট টিভি এগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে এই টিভিগুলো গ্রাহকদের লাইফস্টাইলকে আরও পূর্ণতা দেবে।”


সালমান আব্বাস খান জানান, স্যামসাংয়ের নতুন উদ্ভাবন কিউএলইডি টিভিতে গ্রাহকরা ১০০ শতাংশ কালার ভলিউম উপভোগ করতে পারবেন। এই টিভি বেজেল লেস ডিসপ্লে ডিজাইনে তৈরি। প্রিমিয়াম মেটাল দিয়ে এগুলো তৈরি করা হয়েছে।


স্যামসাংয়ের ২০১৭ সালের টিভি লাইন আপে চারটি টিভি পাওয়া যাবে ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে। এগুলো দাম ৩১ হাজার ৯০০ টাকা থেকে ৬ লাখ ৯৫ হাজার টাকার মধ্যে।


স্যামসাং কিউএলইড টিভিতে রয়েছে সবচেয়ে সেরা মানের ব্রাইটনেস এবং অবিশ্বাস্য ভিজ্যুয়াল অভিজ্ঞতা যার জন্য একে বলা হচ্ছে টিভি অব লাইট। এই টিভিগুলোর লাইফস্টাইল টিভি কনসেপ্ট টেলিভিশনের নতুন যুগের সূচনা করার পাশাপাশি আগামীর লিভিং রুমের আবহই বদলে দেবে বলে ধারণা প্রযুক্তি বিশেষজ্ঞদের।


অনুষ্ঠানে স্যামসাংয়ের কনজ্যুমার পণ্যের দেশীয় পরিবেশক প্রতিষ্ঠান ইলেক্ট্রার চিফ অপারেটিং অফিসার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোজাম্মেল হোসেন, ট্রান্সকম ইলেট্রোনিক্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার আরশাদ হক, র‌্যাংগসের চিফ এক্সিকিউটিভ অফিসার রুবাইয়াত জামিল এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব উপস্থিত ছিলেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com