শিরোনাম
উবারের সেবায় বিশেষ ছাড় পাবে রবি ও এয়ারটেল গ্রাহক
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৪
উবারের সেবায় বিশেষ ছাড় পাবে রবি ও এয়ারটেল গ্রাহক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের উদ্ভাবনী ডিজিটাল সেবা দিতে একটি চুক্তি সই করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারটের রবি এবং বিশ্বেরর বৃহত্তম অন-ডিমান্ড রাইড-শেয়ারিং কোম্পানি উবার।


চুক্তির আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা উবারের সেবা গ্রহণের ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।


গতকাল রাজধানীর রবি কর্পোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ এবং উবারের ইন্ডিয়া অ্যান্ড এমার্জিং মার্কেটস’র চিফ বিজনেস অফিসার মধু কানন উভয়ের মধ্যে এ সংক্রান্ত চুক্তিপত্র বিনিময় করেন।


এছাড়া গাড়ি চালকরা রবি ওয়াক-ইন-সেন্টারে এসে (ডব্লিওআইসি) সহজেই উবারে নিবন্ধিত হতে পারবেন এবং রবি’র বিশেষ সিম কার্ড ও ডেটা প্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট চামারা থিলক মানামপেরি এবং কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী উপস্থিত ছিলেন।


রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বলেন, “ডিজিটাল হওয়াটাই এখন সবচেয়ে বড় বিষয়। পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি হিসেবে বৈশ্বিক ডিজিটাল যুগের অন্যতম এক অগ্রদূতের সাথে পার্টনারশিপ স্থাপন করতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, এ পার্ট ফলে আমরা গ্রাহকদের জন্য বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা চালু করতে পারব। গ্রাহকদের সেরা সেবাটি প্রদান করতে এ চুক্তি সহায়ক ভূমিকাই পালন করবে।”


উবার ইন্ডিয়া অ্যান্ড এমারজিং মার্কেটসের চিফ বিজনেস অফিসার মধু কান্নান বলেন, “বাংলাদেশে ব্যবসা পরিচালনার ব্যাপারে উবার প্রতিজ্ঞাবদ্ধ। উবার প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে এমন একটি অংশীদারিত্ব তৈরি করতে যার মাধ্যমে আমাদের যাত্রী ও চালকরা উপকৃত হতে পারে। সাইন আপের প্রক্রিয়া যাত্রী ও চালকদের জন্য আরও সহজ করতে আমরা নতুন পদ্ধতি তৈরির চেষ্টা করে যাচ্ছি। রবির সাথে আমাদের পার্টনারশিপ উবারে ভ্রমণের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। ঢাকায় কার্যক্রম চালুর পর থেকে আমরা যে প্রতিক্রিয়া পেয়েছি তা আমাদের অনুপ্রাণিত করেছে। রবির সাথে এই কৌশলগত পার্টনারশিপ আমাদেরকে আরও উপভোগ্য রাইড দিতে সাহায্য করবে।”


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com