শিরোনাম
টাকশালে একটি ঘড়ি কিনলে সাথে আরেকটি ফ্রি
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৫
টাকশালে একটি ঘড়ি কিনলে  সাথে  আরেকটি ফ্রি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরে বসে যারা অনলাইন থেকে ঘড়ি কিনতে চান তাদের জন্য সুখবর। ঘড়ি বিক্রয়ের ই-কমাস প্রতিষ্ঠান হিসেবে পরিচিত টাকশাল অনলাইনে ঘড়ি ক্রেতাদের জন্য বিশেষ অফার চালু করেছে।


একটি ঘড়ি কিনলে আরেকটি বিনামূল্যে দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। কয়েকটি মডেলের ঘড়িতে এ সুযোগ পাওয়া যাবে।


বিভিন্ন ধরনের ঘড়ির সংগ্রহ রয়েছে টাকশালে। ক্যাসিও, জিশক, সোনাটা, ফাস্টট্র্যাক,ওমেগা, রোলেক্স, হাবলট, ট্যাগ হিউয়ারের মতো ব্র্যান্ডের পাশাপাশি অ্যাপলের স্মাটওয়াচও আছে টাকশালে।


টাকশাল ডটকমের প্রধান নির্বাহী মাহাবুব হাসান বলেন, “ঘড়ি বিক্রয়ের অনলাইন ঠিকানা হিসেবে টাকশাল ইতোমধ্যে ক্রেতাদের আস্থা অজন করেছে। গত মাচে চালু হওয়ার পর থেকে দারুণ সাড়া পেয়েছে টাকশাল। আমাদের ই-কমার্স সাইট থেকে ক্রেতারা কম দামের মধ্যে ব্র্যান্ডের ঘড়ি কিনতে পারেন। শুধু ঘড়ি বিক্রয়ের জন্য এ প্রতিষ্ঠান যাত্রা শুরু করেছে। প্রথমবারের মতো দেশে এ ধরনের কোনো উদ্যোগ টাকশাল।”


মাহাবুব হাসান আরও বলেন, “ক্রেতাদের সন্তুষ্টির কথা মাথায় রেখে বিশেষ অফার চালু করেছে টাকশাল। অনলাইনে নিদিষ্টি ব্র্যান্ডের কিছু ঘড়িতে একটি কিনলে একটি ফ্রি অফার চালু করা হয়েছে। সুবিধাটি উপভোগ করতে ক্রেডিট কার্ডেরও প্রয়োজন পড়বে না। এছাড়া পণ্য ডেলিভারির ক্ষেত্রেও কোনো অতিরিক্ত টাকা গুনতে হবে না ক্রেতাদের।” প্রতিষ্ঠানটি বিনা খরচে ক্রেতাদের কাছে পৌঁছে দেবে তাদের অর্ডার করা ঘড়িটি।


বিস্তারিত জানতে যেতে হবে : https://takshal.com/ এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com