শিরোনাম
হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট
প্রকাশ : ২৬ জুলাই ২০১৭, ১০:৫৬
হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিক উন্মোচন হলো হুইনের তারবিহীন কিউ১১কে মডেলের ৮১৯২ পেন প্রেসার সমৃদ্ধ গ্রাফিক্স ট্যাবলেট।


মঙ্গলবার রাতে রাজধানীর একটি হোটেলে গ্রাফিক্স ট্যাবলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হুইনের বাংলাদেশ পরিবেশক এবং তথ্যপ্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান মাল্টিমিডিয়া কিংডমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) মহাসচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ঢাকা ট্রিবিউনের এডিটরিয়াল কার্টুনিস্ট সৈয়দ রাশাদ ইমাম তন্ময়, টেকহিলের মুস্তাফিজুর রহমান তুহিন, উন্মাদের সহকারী সম্পাদক মোরশেদ মিশু প্রমুখ।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, ‘ইতোমধ্যেই দেশের বাজারে সকল ধরনের গ্রাফিক্স ট্যাবলেটের সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে আস্থা অর্জন করেছে মাল্টিমিডিয়া কিংডম। গ্রাহকদের স্বার্থের কথা বিবেচনা করে সরাসরি প্রস্তুতকারক প্রতিষ্ঠান থেকেই আমরা ট্যাবলেট আমদানি করছি। অধিক মুনাফা নয়, বরং ক্রেতার সন্তুষ্টিকেই প্রাধান্য দিয়ে আসছি আমরা।’


অনুষ্ঠানে জানানো হয়, হুইনের ট্যাবে ক্রেতারা আকর্ষণীয় উপহার পাবেন। এছাড়া হুইনের ট্যাবলেটে রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। আজ বুধবার থেকে এই গ্রাফিক্স ট্যাব বিক্রির জন্য উন্মুক্ত করা হয়েছে।


বিবার্তা/উজ্জ্বল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com