শিরোনাম
প্রাইজবন্ডের ফলাফল জানাবে প্রাইজবন্ড চেকার অ্যাপ
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১১:৪০
প্রাইজবন্ডের ফলাফল জানাবে প্রাইজবন্ড চেকার অ্যাপ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে সবার ব্যস্ততা। এ কারণে প্রায় দেখা যায় সংগ্রহে থাকা প্রাইজবন্ডের ড্র ফলাফল নিয়মিত পরীক্ষা করা হয় না। প্রতি তিন মাস পরপর ড্র্’র ফলাফল সংগ্রহ করা এবং সেগুলো একটা একটা করে একাধিক বন্ডের নম্বরের সঙ্গে মিলিয়ে দেখা অনেক সময়সাপেক্ষ ব্যাপার।


আবার অনেকেই জানেন না ড্র রেজাল্ট প্রকাশের পরে দুই বছর পর্যন্ত পুরস্কার দাবি করা যায়। আর জানলেও দুই বছরে হয়ে যাওয়া ৮টি রেজাল্ট খুঁজে বের করে ফলাফল চেক করা আরও কষ্টসাধ্য কাজ।


এই সমস্যার স্থায়ী সমাধান করছে প্রাইজবন্ড চেকার অ্যাপ। এই মোবাইল অ্যাপসের মাধ্যমে প্রাইজবন্ড ডিজিটালি সংরক্ষণ করা যাবে। নতুন কোন প্রাইজবন্ড যোগ করলে সর্বশেষ দুই বছরের ড্র’র রেজাল্টের সাথে বন্ডের নম্বর চেক করে ফলাফল জানিয়ে দেয়া হয়। ফলে পুরনো রেজাল্ট খুঁজতে হবে না। একবার শুধু বন্ডের নম্বর যোগ করলেই হল।


শুধু পুরনো রেজাল্ট নয়, নতুন ড্র’র রেজাল্ট প্রকাশের সঙ্গে সঙ্গে প্রাইজবন্ডগুলো ফলাফলের সাথে স্বয়ংক্রিয়ভাবে চেক করে ফলাফল তৎক্ষণাৎ জানিয়ে দেয়। আসছে ৩১ জুলাই প্রাইজ বন্ডের ৮৮ তম ড্র। আপনার প্রাইজ বন্ডগুলো এই অ্যাপে যুক্ত করে নিলে সহজেই ড্র ফলাফল পেয়ে যাবেন।


প্রাইজবন্ডের ফল জানতে অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ‘বাংলাদেশি প্রাইজবন্ড চেকার’ নামে অনুসন্ধান করতে পারেন। ডাউনলোড লিংক : https://goo.gl/yuf2pV


প্রাইজবন্ড চেকার অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ৮০ হাজারেরও বেশি ডাউনলোড হয়েছে এবং ফাইন্যান্স ক্যাটাগরিতে বাংলাদেশের শীর্ষ দশের মধ্যে তৃতীয় অবস্থানে রয়েছে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com