শিরোনাম
বিজনেস ইনোভেশন সামিটে রেজিস্টেশনের শেষ দিন আজ
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ০৯:৫৭
বিজনেস ইনোভেশন সামিটে রেজিস্টেশনের শেষ দিন আজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করপোরেট ও উদ্যোক্তাদের নতুন ব্যবসা শুরু এবং চাকরি ক্ষেত্রের বিভিন্ন দিকনির্দেশনা দিতে রাজধানীতে অনুষ্ঠিত হবে বিজনেস ইনোভেশন সামিট এবং আইডিয়া চ্যালেঞ্জ।


এই সামিটে অংশগ্রহণের জন্য রেজিস্টেশনের শেষ দিন আজ বৃহস্পতিবার। অন্যদিকে সামিটে আসতে নিবন্ধনের শেষ সময় ২৬ জুলাই।


সামিটের স্লোগান রাখা হয়েছে ‘আজকের উদ্ভাবন, আগামীর সম্ভাবনা’। বাছাইকৃত আইডিয়া নিয়ে ২২ জুলাই অনুষ্ঠিত হবে বুট ক্যাম্প। আগামী ৫ আগস্ট ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে মূল আয়োজন।


বিজনেস এবং কর্পোরেটে নিজেদের পারফরম্যান্স প্রদর্শনের নানা দিক নির্দেশনা পাওয়া যাবে অনুষ্ঠানে। অন্যদিক থাকছে যেকোনো বিজনেস আইডিয়া নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ।



বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে এই সামিটে উপস্থিত থাকবেন আমরা নেটওয়ার্কস লিমিটেডের হেড অব মার্কেটিং সোলায়মান সুখন, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ফারজানা চৌধুরি, বিশিষ্ট বিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরী, ডেল আমেরিকার পরিচালক মোহাম্মদ জামান, কাজী আইটির সিইও মাইক কাজী এবং বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসানসহ অনেকে।


বক্তারা নতুন ব্যবসায় শুরু এবং চাকরি ক্ষেত্রের বিভিন্ন দিক সম্পর্কে দিকনির্দেশনা দেবেন। এছাড়া করপোরেট ম্যানার, লিডারশিপ মাইন্ডসেট, বিজনেস ডিসিশন্সের বিভিন্ন দিক এবং চাকরিতে যোগদানকারীদের ক্ষেত্রে করণীয় বিষয়ে প্যানেল আলোচনার মাধ্যমে দিকনির্দেশনা দেওয়া হবে।


বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, ‘বর্তমানে সারা পৃথিবীব্যাপী ব্যবসায়িক জগতে নতুন উদ্যোগের পাশাপাশি উদ্ভাবনী ব্যবসায়ীক চিন্তার আলাদা কদর বাড়ছে। আর এই জন্যই আমাদের দেশের তরুণদের ইন্ডাস্ট্রি এক্সপার্ট এবং কর্পোরেট আইকরদের পরামর্শ গ্রহণের প্রয়োজনীয়তা রয়েছে। এই আয়োজনে অংশগ্রহণকারীরা কর্পোরেট লাইফ ও বিজনেস লাইফ দুই সম্পর্কেই ধারণা পাবেন।



নিবন্ধনের ঠিকানা : http://bif.org.bd/bis ।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com