শিরোনাম
নকিয়া ৫ হ্যান্ডসেটের সঙ্গে ১৫ জিবি ইন্টারনেট ফ্রি
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৮:৫৩
নকিয়া ৫ হ্যান্ডসেটের সঙ্গে ১৫ জিবি  ইন্টারনেট ফ্রি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নকিয়া ৫ মডেলের হ্যান্ডসেটের সঙ্গে ১৫ জিবি ফ্রি ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক। সাথে থাকছে টকটাইম। হ্যান্ডসেটটির দাম ১৭ হাজার ৫০০ টাকা। ফোনটি কিনলে গ্রাহক বাংলালিংকের প্যাকেজে পাওয়া অফারটি উপভোগ করতে পারবেন।


নকিয়া ৫ হ্যান্ডসেটে প্রথম বোনাস পাওয়ার পর ২০০ টাকায় ১৫০মিনিট বাংলালিংক-বাংলালিংক ও ২০০ মিনিট বাংলালিংক-অন্য অপারেটর কিনতে পারবেন। সাথে এক জিবি ইন্টারনেট ফ্রি পাবেন যার মেয়াদ থাকবে ৩০ দিন। এভাবে একজন গ্রাহক ৬ মাসে ১২ বারে মোট ১২জিবি ইন্টারনেট ফ্রি পাবেন। দেশজুড়ে সকল নকিয়া আউটলেট ও বাংলালিংকের নির্ধারিত স্টোরে হ্যান্ডসেটটি পাওয়া যাবে।


নকিয়া ৫ অ্যানড্রয়েড স্মার্টফোনটি ছয় হাজার সিরিজ অ্যালুমিনিয়াম দিয়ে নিখুঁত করে সিঙ্গেল ব্লক ডিজাইনে তৈরি করা হয়েছে। স্মার্টফোনের ৫.২ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে বা পর্দা ল্যামিনেট করা। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাসের আবরণে মোড়ানো। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর রয়েছে।


ফোনের সামনে রয়েছে আট মেগাপিক্সেল ও ৮৪ ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা। এর ফলে সেলফি তোলার সময়ে বিস্তৃত পরিসরে অনেক দৃশ্য উঠে আসবে ক্যামেরায়। উজ্জ্বল ও অনুজ্জ্বল উভয় ধরনের সূর্যালোকে নকিয়া ৫ স্মার্টফোনের ক্যামেরায় দারুণ সব ছবি তোলা যায়।


ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এতে দুই জিবির র‌্যাম এবং ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ম্যাট ব্ল্যাক, সিলভারও কপার রঙে ফোনটি পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com