শিরোনাম
ঈদের কেনাকাটায় প্রিয়শপে নানা অফার
প্রকাশ : ০৭ জুন ২০১৭, ১০:৫২
ঈদের কেনাকাটায় প্রিয়শপে নানা  অফার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রতিবারের মতো এবারও মাসব্যাপী ‘অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল’ আয়োজন করেছে অনলাইন শপিং সাইট প্রিয়শপ ডটকম। ঈদ উপলক্ষে নানা অফারে সাজানো হয়েছে এই ফেস্টিভাল।


৫০০ টাকার উপরে শপিং করলেই নিশ্চিত ক্যাশ ভাউচার, থাকছে যেকোন মূল্যের কেনাকাটায় প্রিয়জনসহ হেলিকপ্টারে উড়ার সুযোগ।


এছাড়া বিভিন্ন পেমেন্ট মেথডে রয়েছে ছাড় ও ক্যাশব্যাক। তার মধ্যে বিকাশে পেমেন্টে ২০% ক্যাশব্যাক, এ্যামেক্স কার্ড পেমেন্টে ১০% ছাড়, মাস্টার কার্ড ব্যবহারকারীদের ১০% ছাড় এবং ইবিএল কার্ড ব্যবহারকারীরা পাচ্ছেন ৫% ডিসকাউন্ট।


থ্রি-পিস, গজ কাপড়, শাড়ি, বাহারি পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টি-শার্ট, পোলো টি-শার্ট, বাচ্চাদের ড্রেস, ইম্পোর্টেড জুয়েলারি, রোদ চশমা, ঘড়ি, চামড়ার বেল্ট, ওয়ালেট, ঘর সাজানোর সামগ্রী, ইলেকট্রনিকস, ও প্রসাধনীসহ বাহারি সব পণ্যের পসরা নিয়ে সেজেছে প্রিয়শপ ডটকম। প্রায় প্রতিটি পণ্যেই রয়েছে ঈদের বিশেষ মূল্যছাড়।


প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ‘পৃথিবীর যেকোন প্রান্ত হতে ঝামেলাহীন ঈদের কেনাকাটায় পছন্দের পণ্যটি ঘরে বসেই অর্ডার করার নির্ভরযোগ্য সমাধান দিতেই এই আয়োজন।’


প্রিয়শপ ডটকমে অনলাইনে, ফোনে এবং স্যোশাল মাধ্যমেও অর্ডার নেয়া হয় এবং সমগ্র বাংলাদেশে সর্বোচ্চ ৭২ ঘন্টায় ডেলিভারি দেয়া হয়। ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসা/মাস্টার/এ্যামেক্স কার্ড, ব্যাংক ডিপোজিটের মাধ্যমে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com