শিরোনাম
জিপির সাথে আকর্ষণীয় ইন্টারনেট অফার আনলো স্যামসাং
প্রকাশ : ২২ মে ২০১৭, ১০:৫৩
জিপির সাথে আকর্ষণীয় ইন্টারনেট অফার আনলো স্যামসাং
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রামীণফোনের সাথে আকর্ষণীয় নতুন অফার নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাংয়ের ১৩ টি মডেলের স্মার্টফোন এবং ৩টি ট্যাব থেকে যেকোনো একটি কিনে জিতে নিতে পারেন ৪ জিবি পর্যন্ত ইন্টারনেট অফার।


সবচেয়ে সাফল্য অর্জনকারী সিরিজ গ্যালাক্সি জে সিরিজ এবং গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো ডিভাইসগুলোতে গ্রাহকরা এই এক্সক্লুসিভ ইন্টারনেট বান্ডেল অফারটি উপভোগ করতে পারবেন।


বহুল আলোচিত স্যামসাং স্মার্টফোন জে সিরিজ ও ট্যাব কিনে গ্রাহকরা গ্রামীণফোন থেকে ২জিবি (৭ দিন মেয়াদি) ইন্টারনেট পাবেন। স্যামসাং গ্রাহকরা ২জিবি ইন্টারনেট ৪২৭ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি) আরও ২জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন। এই অফারটি ৪ মাসে ১২ বার কেনা যাবে।


জনপ্রিয় এই স্মার্টফোনগুলো মধ্যে রয়েছে- স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম, গ্যালাক্সি অন৭ প্রো, গ্যালাক্সি ট্যাব ৩ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স এবং গ্যালাক্সি ট্যাব ই। এই অফারটি পেতে >অচজ৫এই লিখে ৫০৫০ নম্বারে পাঠাতে হবে (টোল ফ্রি)।


গ্রাহকরা স্যামসাংযের সেরা এবং শক্তিশালী বিভাগ গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো কিনে পেতে পারেন ৪জিবি ফ্রি ইন্টারনেট। স্যামসাং গ্রাহকরা ৪জিবি ইন্টারনেট ৬০৯ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি), আরও ৪জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন। এই অফারে স্যামসাংয়ের প্রিমিয়াম বিভাগের স্মার্টফোন রয়েছে যা হলো গ্যালাক্সি এ৫, গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭) এবং গ্যালাক্সি সি৯ প্রো। এই অফারটি পেতে >গঅণ৮এই লিখে ৫০৫০ নম্বারে পাঠাতে হবে (টোল ফ্রি)।


এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন ‘ক্রমবর্ধমান স্মার্টফোন এবং ট্যাব ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। আমরা সবসময় আকর্ষণীয় অফারের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্ট করি। এবার, গ্রামীণফোনের সাথে যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইসসমূহ।’


গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকাত আলী বলেন, ‘স্যামসাংয়ের সাথে আমাদের এই অংশীদারিত্ব বাজারে সবচেয়ে সেরা মানের হ্যান্ডসেটগুলো নিশ্চিত করছে। স্যামসাং গ্রাহকদের এই অফার আরও নিশ্চিত করছে যে, তারা গ্রামীণফোনের অপ্রতিদ্বন্দ্বী থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করে উপভোগ করতে পারবেন সেরা ভয়েস এবং ডাটা অভিজ্ঞতা।’


এই অফারটি সারা দেশে সকল স্যামসাং অনুমোদিত স্টোর এবং গ্রামীণফোন স্টোরে পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com