শিরোনাম
দেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৭, ১৬:১৬
দেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এখন থেকে দেশজুড়ে ভোক্তা পর্যায়ে ডি-লিংক পণ্যের সেবা দেবে দেশের প্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স লিমিটেড। এজন্য ধানমন্ডিতে অবস্থিত কম্পিউটার সোর্স’র কেন্দ্রীয় সেবা কেন্দ্রে একটি স্বতন্ত্র সেবা ইউনিট (কাস্টমার কেয়ার) চালু করেছে নেটওয়ার্ক ও সংযোগ পণ্য-সেবায় বিশ্বের শীর্ষ স্থানীয় উৎপাদক প্রতিষ্ঠান ডি-লিংক।


বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ রাপা প্লাজায় গণমাধ্যমকর্মীদের সামনে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।


কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ এবং ডি-লিংক (ভারত) এর কাস্টমার সাপোর্ট সার্ভিস বিভাগের ভিপি বালগন্দ চৌগুলা চুক্তিতে সই করেন। এসময় অন্যান্যের মধ্যে ডি-লিংক (ভারত ও সার্ক অঞ্চল) চ্যানেল সেলস বিভাগের ভিপি সংকেত কুলকার্নি, ডি-লিংক বাংলাদেশের আবাসিক প্রতিনিধি শাহরিয়ার হোসেন, কম্পিউটার সোর্সের হেড অব অপারেশন রাশেদুল খালেক শিমুল, সার্ভিস ম্যানেজার মো. জামিল প্রমুখ উপস্থিত ছিলেন।


চুক্তি পত্র বিনিময়ের পর ডি-লিংক কাস্টমার সাপোর্ট সার্ভিস বিভাগের ভিপি বালগন্দ চৌগুলা বলেন, গত তিন দশক ধরে নেটওয়ার্কিংয়ে বিশেষায়িত অভিজ্ঞতা থেকে আমরা ভোক্তার চাহিদা বিষয়ে বেশ ভালোভাবে জানি। তারা যেন সহজেই সেবা গ্রহণে সন্তুষ্ট থাকেন সেভাবেই আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করে আসছি। গুরুত্বপূর্ণ বাজার বিবেচনায় এবার বাংলাদেশে একটি কাস্টমার কেয়ার ইউনিট স্থাপন করতে কম্পিউটার সোর্সের সঙ্গে চুক্তিবদ্ধ হলাম। বাংলাদেশের যেখান থেকেই পণ্য কিনুন না কেন এই কাস্টমার কেয়ার ইউনিট থেকে পূর্ণাঙ্গ বিক্রয়োত্তর সেবা পাবেন ডি-লিংক ক্রেতারা।


অনুষ্ঠানে আগত গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানিয়ে কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ বলেন, আপনারা জানেন নিছক বিপননের কারণে নয়, সেবা’র মানর দিয়েই কম্পিউটার সোর্স আজ বাংলাদেশের অন্যতম প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে সর্বমহলে সমাদৃত য়েছে। কম্পিউটার সোর্স সার্ভিস বিভাগে যেসকল অভিজ্ঞ প্রকৌশলী রয়েছেন তাদের নিয়মিত প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত দক্ষতা একনিষ্ঠতা এবং ধারবাহিকভাবে কাজের মানোন্নয়নের ফলে এই অর্জন সম্ভব হয়েছে। তাছাড়াও দেশজুড়ে আমাদের সুসংহত ব্যবসায়ী নেটওয়ার্ক থাকায় ভোক্তারা সহজেই আমাদের সেবা গ্রহণ করতে সক্ষম হচ্ছেন। সব মিলিয়ে ভোক্তাদের পাশাপাশি প্রিন্সিপাল কম্পানিগুলোর কাছেও আস্থার প্রতীক হিসেবে স্বীকৃতি অর্জন করেছে কম্পিউটার সোর্স।


কম্পিউটার সোর্স পরিচালক বলেন, সেই ধারাবাহিকতায় বাংলাদেশে নিজেদের উৎপাদিত পণ্যের বিক্রয়োত্তর সেবা দিতে কম্পিউটার সোর্সকেই বেছে নিয়েছে নেটওয়ার্কিং প্রযুক্তি পণ্য উৎপাদক হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃত প্রতিষ্ঠান ডি-লিংক। আশা করছি, আমাদের ওপর বিদ্যমান আস্থার কোনো ব্যাত্যয় ঘটবে না। আমরা ভোক্তার অধিকার প্রতিষ্ঠায় তাদের সন্তুষ্টি অর্জনের নিরিখেই সেবামান অক্ষুণ্ন রাখবো। আমাদের পরিচালিত ডি-লিংক কাস্টমার কেয়ার থেকে ভোক্তারা আনন্দ চিত্তে সেবা গ্রহণ করবেন।


অনুষ্ঠানে উপস্থিত ডি-লিংক (ভারত ও সার্ক অঞ্চল) চ্যানেল সেলস বিভাগের ভিপি সংকেত কুলকার্নি বলেন, এদেশের মানুষের মধ্যে নতুন প্রযুক্তি ব্যবহারের প্রবল আগ্রহ রয়েছে। আমাদের দৃঢ় বিশ্বাস এই ইতিবাচক প্রবণতা বাংলাদেশের প্রযুক্তি খাতকে আগামী দিনে আরও সমৃদ্ধ করবে। বিকাশমান এই বাজারে নিজেদের অবস্থান আরও সুসংহত করতে ডি-লিংক কেবল হালনাগাদ ও লাগসই নেটওয়ার্ক প্রযুক্তি পণ্য সরবরাহ করেই সন্তুষ্ট থাকেনি; ভোক্তাদের চাহিদা অনুযায়ী তাদের হাতের নাগালেই বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে সচেষ্ট রয়েছে। প্রান্তিক পর্যায়ে নেটওয়ার্ক ছড়িয়ে দেয়ার লক্ষে ভোক্তা সন্তুষ্টি আমাদের কাছে সবচেয়ে গুরুত্বর্পূ। এজন্য যুৎসই অবকাঠামো গড়ে তুলতে প্রয়োজনীয় বিনিয়োগ করতেও ডি-লিংক প্রতিশ্রুতিবদ্ধ বলে জানান তিনি।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com