শিরোনাম
বিআইসিসিতে ‘স্মার্টফোন ও ট্যাব মেলা’ শুরু ২৬ জানুয়ারি
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৭, ১৭:৪৬
বিআইসিসিতে ‘স্মার্টফোন ও ট্যাব মেলা’ শুরু ২৬ জানুয়ারি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রকমারি অফার, বড় ধরনের মূল্যছাড় আর উপহারের পসরা নিয়ে রাজধানীতে আবারো বসছে দেশের সবচেয়ে বড় প্রদর্শনী ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭’।


প্রযুক্তিপ্রেমীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন, ট্যাবলেট দেখার ও কেনার সুযোগ করে দিতে আগামী ২৬ জানুয়ারি রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে এই আসর। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত।


মেলার আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি সপ্তাম আসর।


এবারের আয়োজনে নামিদামি সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নেবে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার এবং ডিসকাউন্ট, উপহার আর কুইজে জিতে পুরস্কার জেতার সুযোগ।


এবারের মেলায় স্যামসাং, হুয়াওয়ে, লিনাক্স, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, সেলেও লিমিটেড, মাইসেল, মাইক্রোম্যাক্স, ডিএক্স জেনারেশন, কুলপ্যাড, ম্যাংগো মেইজুর মতো প্রতিষ্ঠান ও ব্র্যান্ড অংশ নেবে।


মেকার কমিউনিকেশনের পরিচালনা বিভাগের প্রধান এবং মেলার আহ্বায়ক নাহিদ হাসনাইদ সিদ্দিকী জানান, এবারের মেলা অন্যবারের চেয়ে বড় পরিসরে হতে যাচ্ছে। একই সঙ্গে মেলায় আসা দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ডগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন করবে। সেই সাথে প্রতিষ্ঠানগুলো দেবে নানা ধরনের আকর্ষণীয় ছাড় আর উপহার।


এছাড়াও আয়োজক প্রতিষ্ঠান ইতোমধ্যে মেলার ফেসবুক পেজের https://www.facebook.com/STExpo/?fref=ts এই ঠিকানায় একটি কুইজ প্রতিযোগিতারও আয়োজন করেছে। স্মার্ট ব্যাটল ২০১৭ নামের ওই প্রতিযোগীতায় অংশ নিয়ে জিতে নেওয়া যাবে স্মার্টফোন ও অন্যান্য পুরস্কার।


এবারের মেলার প্লাটিনাম স্পন্সর স্যামসাং, গোল্ড স্পন্সর হুয়াওয়ে এবং সিলভার স্পন্সর হিসেবে থাকছে লিনেক্স, অপ্পো, সিম্ফনি এবং উই।


এছাড়াও পার্টনার হিসেবে থাকছে এডুমেকার, পিপলস রেডিও এবং তথ্যপ্রযুক্তি ভিত্তিক ওয়েবসাইট টেকশহর ডটকম।


মেলার আপডেট জানা যাবে মেলার অফিসিয়াল ফেসবুক পেজে এবং তথ্যপ্রযুক্তভিত্তিক নিউজপোর্টাল টেকশহর ডটকমে।


তিন দিনব্যাপী এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে চলবে রাত আটটা পর্যন্ত।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com