প্রসঙ্গ : নারায়ণগঞ্জের হকার ইস্যু
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৭:০৭
প্রসঙ্গ : নারায়ণগঞ্জের হকার ইস্যু
দীপক কুমার বণিক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সব নেতাকর্মী একে অন্যের আত্মার আত্মীয়। এই আত্মিক বন্ধন আরো দৃঢ় হোক।


ভালোবাসি শামীম ভাই, ভালোবাসি আইভী আপা। দুজনকেই ভালোবাসি, দুজনই আওয়ামী লীগ অন্তঃপ্রাণ। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের রাজনীতিতে দুজনেরই আছে পারিবারিক ঐতিহ্য। নেতৃত্বের প্রতিযোগিতা থাকাটা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু তা যখন কর্মীতে কর্মীতে বিভেদ তৈরি করে, তখন সার্বিকভাবে দলের জন্য ক্ষতিকর।


যে খেলায় সবাই হারে, সে খেলা খেলে লাভ কী? আর যে খেলায়, এক পক্ষ জেতে, সে খেলাও যে পীড়াদায়ক। যদি সে খেলা হয় নিজেদের মধ্যে। নিজেদের মধ্যে খেলতে চাই না। কারণ আমরা জিততে চাই একসাথে, চলতে চাই একসাথে।


জিতলেও যে খেলায় সত্যিকারের হার, সে খেলা না খেলাই শ্রেয়। আসুন গোলাগুলিকে, গলাগলিতে ও কিলাকিলিকে, কোলাকুলিতে পরিণত করি।


হকার ইস্যুতে নারায়ণগঞ্জে যা ঘটেছে, তা সর্বান্তকরণে অনভিপ্রেত। এ ধরণের ঘটনায় বিরোধী পক্ষ সুযোগ পায়, হাতে তালি দিয়ে উৎসাহিত করে ভাইয়ে ভাইয়ে বা বোনে, বিরোধ বাধিয়ে দিতে।


কে কতটা দোষী বা গুণী তা নিরুপনের দায়িত্ব আমাদের নেত্রী শেখ হাসিনার, আপনার বা আমার মত কর্মীর নয়। আমার বিশ্বাস, নেত্রী ঠিকই নেতৃবৃন্দের মধ্যে দূরত্ব কমিয়ে এনে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে দেবেন।


আইভী আপার নির্বাচনে শামীম ভাইয়ের প্রাণান্তকর চেষ্টায় ও সব নেতাকর্মীর পরিশ্রমের মাধ্যমে আমরা নৌকার বিজয় ছিনিয়ে এনেছি।


আগামী দিনেও যে কোনো নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা যার কাছে থাকবে, তাকে আমরা সবাই মিলে জিতিয়ে আনব। কার বিরুদ্ধে আপনি লিখছেন? এরা একজন আমাদের প্রিয় ভাই, একজন আমাদের প্রিয় বোন। এরাই থাকবে আমাদের পাশে, পথসাথী হয়ে।


আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থকদের প্রতি বিনীত অনুরোধ, দলের স্বার্থে দয়া করে কেউ নেতৃবৃন্দের বিরুদ্ধে কিছু লিখবেন না। নৌকার জয় চাই। নৌকার প্রশ্নে কোনো বিভেদ নাই। শেখ হাসিনার নেতৃত্বে, ঐক্যবদ্ধ আওয়ামী লীগ দেখতে চাই।
আসুন সবাই ঐক্যবদ্ধ থাকি।


বিবার্তা/দীপক/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com