থার্টি ফাস্টে জনশূন্য কুয়াকাটা সমুদ্র সৈকত
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ২০:২৪
থার্টি ফাস্টে জনশূন্য কুয়াকাটা সমুদ্র সৈকত
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

থার্টি ফাস্টে পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে পর্যটকদের নেই কোনো ভিড়। নির্বাচনী উত্তাপে আশানুরূপ পর্যটকদের উপস্থিতি না থাকায় সংশ্লিষ্ট ব্যবসায়ীরা হতাশ। এর ফলে অনেকটাই বিবর্ণ এবারের থার্টি ফাস্ট উৎসব আয়োজন।


প্রতি বছরই থার্টি ফাস্ট উদযাপনকে কেন্দ্র করে আগমন ঘটে হাজারো পর্যটক ও দর্শনার্থীদের। পর্যটকের আনন্দ বিনোদনে নানা উদ্যোগ গ্রহণ করে হোটেল মোটেল অনার্স অ্যাসোসিয়েশনসহ সকল পর্যটন ব্যবসায়ীরা। বর্ণিল হয়ে ওঠে দীর্ঘ সমুদ্র সৈকত। কিন্তু এ বছরের চিত্র সম্পূর্ণ ভিন্ন।


স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ ১৮ কিলোমিটার সৈকত জুড়ে রয়েছে সুনসান নীরবতা। সাগরের ঢেউ গর্জন করে তীরে আছড়ে পড়ছে। এসব দৃশ্য দেখার কোনো পর্যটক নেই। শুধুমাত্র কয়েকটি ভাড়ায় চালিত মোটরসাইকেলসহ চালক ও বেশ কিছু ফটোগ্রাফার সৈকতে অবস্থান করছে। মোট কথা কুয়াকাটার সৈকত জনশূন্য হয়ে পড়েছে।



সৈকতে চটপটি বিক্রেতারা বলেন, গত ৩০ তারিখ ভোটগ্রহণকে কেন্দ্র করে পর্যটকদের উপস্থিতি কমে গেছে।


কুয়াকাটা হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি শাহ আলম জানান, থার্টি ফাস্ট উপলক্ষে পর্যটকদের সেবা দিতে হোটেল মোটেল সুসজ্জিত করা হয়েছে। পর্যটকদের উপস্থিতি কম থাকলেও আজ থেকে পর্যটকের সংখ্যা বাড়বে বলে তিনি আশা করেন।


কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের ওসি খলিলুল রহমান জানান, নির্বাচনের কারণে আমাদের ফোর্সের স্বল্পতা রয়েছে। তারপরও পর্যটকদের নিচ্ছিদ্র নিরাপত্তায় কাজ করছে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ।


বিবার্তা/উত্তম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com