পদ্মা সেতু নিয়ে গুজব, বিএনপিকে ইঙ্গিত করলেন কাদের
প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ১৬:৫৬
পদ্মা সেতু নিয়ে গুজব, বিএনপিকে ইঙ্গিত করলেন কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পদ্মা সেতুতে লাখ মানুষের মাথা লাগবে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে গুজব ছড়ানো হচ্ছে, তার উদ্যোক্তা হিসেবে বিএনপিকে ইঙ্গিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।


বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।


ওবায়দুল কাদের বলেন, ‘কী নির্মম, কী নিষ্ঠুর! এসব অপপ্রচারও তারা (বিএনপি) করে। আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ; এখন শুরু করেছে অপপ্রচার। বিএনপির অপপ্রচার ছাড়া আর কোনো পুঁজি নেই।এসব অপ্রপচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।’


তিনি আরো বলেন, ‘আজকে সামাজিক যোগযোগ মাধ্যমে হঠাৎ গুজব। আর গুজবের ডালপালা বিস্তার লাভ করেছে। পদ্মা সেতু নিজের অর্থায়নে হচ্ছে, এটা তারা মানতে পারছে না। পদ্মা সেতু আজকে দুই কিলোমিটার দুশ্যমান এবং ৭১ ভাগ সার্বিক অগ্রগতি। এটা তাদের গায়ে জ্বালা ধরিয়ে দিয়েছে। সেজন্য বলে, পদ্মা সেতুর জন্য নাকি লাখ মানুষের মাথা প্রয়োজন। এই রকম উদ্ভট উন্মাদের মতো বক্তব্য আসছে। এই সব অপপ্রচারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনাদের অ্যাকটিভ হতে হবে। যুদ্ধে লিপ্ত হতে হবে। আজকে সাইবার অ্যাটাক হচ্ছে, এর বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। আওয়ামী লীগকে সময়ের উপযোগী, সময়ের চাহিদানুযায়ী মানুষের প্রয়োজনে যেমন নেতৃত্ব দিতে হবে, তেমনি অপ্রপচারের বিরুদ্ধে লড়াই চালাতে হবে।’


সরকারের বিরুদ্ধে কোনঠাসা করে বিপদে ফেলতে দেশে-বিদেশে আড়ালে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com