রাজনীতিতে সম্মাননা পেলেন স্বপন ভট্টাচার্য
প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১৮:৪৮
রাজনীতিতে সম্মাননা পেলেন স্বপন ভট্টাচার্য
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘রাজনীতিতে সমাজকর্ম সম্মাননা’ পেলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিইডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের (জেসিএফ) উদ্যোগে সম্মাননা প্রদান করা হয়েছে।


শনিবার জেসিএফ’র প্রধান কার্যালয় চত্বরে সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, প্রবীণ শিক্ষক তারাপদ দাস এবং মুক্তিযোদ্ধা ও রাজনীতিক অশোক রায়। স্বাগত বক্তব্য দেন জেসিএফ’র নির্বাহী পরিচালক আজাদুল কবির আরজু।


বক্তব্য রাখেন মণিরামপুরের নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রহুল আমীন। সভাপতিত্ব করেন জাগরণী চক্র ফাউন্ডেশন নির্বাহী পরিষদ সদস্য হারুণ-অর-রশীদ। প্রতিমন্ত্রীকে উত্তরীয় পরিয়ে নৌকা সদৃশ সম্মাননা স্মারক ও ২০ হাজার টাকা সম্মাননা অর্থ প্রদান করা হয়।


অনুষ্ঠানে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, মানুষের সেবা করার মানসিকতা নিয়েই রাজনীতি করছি। রাজনীতি বিবর্জিত মানুষ সমাজকর্ম করতে পারে না। আমি নিজেকে রাজনীতিক হিসেবে মনে করি।


তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজ তথা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি আমাকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী করে ৬৮ হাজার গ্রামের উন্নয়নে দায়িত্ব দিয়েছেন। এ দায়িত্ব যথাযথভাবে পালনে সচেষ্ট থাকবো।


বিবার্তা/তুহিন/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com