ব্যালট বিপ্লবের মাধ্যমে বিএনপির অপরাজনীতির জবাব দেওয়ার আহ্বান সাঈদ খোকনের
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ২২:৩০
ব্যালট বিপ্লবের মাধ্যমে বিএনপির অপরাজনীতির জবাব দেওয়ার আহ্বান সাঈদ খোকনের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে বিএনপির অপরাজনীতির জবাব দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন।


২৩ ডিসেম্বর, শনিবার সন্ধ্যায় রাজধানীর সূত্রাপুর কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।


বিএনপিকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানিয়ে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, 'তাদেরকে অনুরোধ করবো আপনারা সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন। রাতের আঁধারে ট্রেনে, বাসে আগুন দিয়ে মানুষ মারা রাজনীতি আর নয়। মানুষকে মেরে মানুষের দাবি আদায় হয় না। এই অপরাজনীতি বন্ধ করতে হবে। ব্যালট বিপ্লব ঘটিয়ে এই অপরাজনীতির প্রতিউত্তর দিবো আমরা। ৭ জানুয়ারি বাংলার মাটিতে আরেকবার ব্যালট বিপ্লব হবে, ইনশাআল্লাহ।'


মোহাম্মদ সাঈদ খোকন বলেন, যারা লন্ডনে বসে অবরোধের ঘোষণা দেয়, আজ তারা নিজেরাই অবরুদ্ধ হয়ে গেছে। সাধারণ মানুষ ঠিকই চলাচল করছে। তিনি বলেন, রাজনীতি অনলাইন গেম নয়। আপনি লন্ডনে বসে টিপ দিবেন আর ঢাকা শহর নাচতে শুরু করে দিলো বিষয়টা এমন নয়। সাহস থাকলে মাঠে আসুন। ওখানে বসে বলবেন ভোট দিবেন না, এখানে আপনার কথা মতো সব হবে? আমরা মাথার ঘাম পায়ে ফেলে পরিশ্রম করে মানুষের সেবা করি, তাই আমাদেরকে মানুষ অবশ্যই ভোট দিবে।'


জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেভাবে বাংলাদেশসহ বিশ্বে মূল্যায়ন করা হচ্ছে, আগামী দিনেও এই ধারা অব্যাহত থাকবে জানিয়ে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আমাদের ভোট যুদ্ধ শুরু হয়েছে। প্রতিটি পাড়ায়, মহল্লায় ভোট প্রার্থনার জন্য আওয়ামী লীগের প্রতিটি কর্মী নেমে যাবেন। আমরা একসঙ্গে ভোট যুদ্ধ করবো ইনশাআল্লাহ। নৌকার বিজয় হবে, শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। আমি বিজয়ী হতে পারলে মহান সংসদে আপনাদের কথা তুলে ধরবো।


পুরান ঢাকার মানুষের জন্য মন কাঁদে উল্লেখ করে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, দীর্ঘদিন এই আসনে আওয়ামী লীগের দলীয় কোনো প্রার্থী ছিল না। এজন্য আমাদের নেতাকর্মীদের মনে কষ্ট রয়েছে। আমি নির্বাচিত হতে পারলে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর সুখে-দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com