বকেয়া বিল, বাড়ি ভাড়া আদায় করুন : কাদের
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১২:২২
বকেয়া বিল, বাড়ি ভাড়া আদায় করুন : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি আহুত অসহযোগ আন্দোলনের প্রেক্ষিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যাদের বিদ্যুৎ বিল বাকি তাদের বিল আদায় করুন। ব্যাংকে যারা লোন নিয়ে পাচার করেছে এদের তালিকা করুন। এদের আইনের আওতায় আনতে হবে। বাড়ি ভাড়া আদায় করুন। এদেরকে আর কোনোভাবেই প্রশ্রয় দেয়া যাবে না। যারা ট্যাক্স ফাঁকি দিয়েছে এদের ট্যাক্স আদায় করতে হবে, সাজাও দিতে হবে।


২১ ডিসেম্বর,বৃহস্পতিবার সকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন অসহযোগ আন্দোলন করবে। যে দল আন্দোলনের আসর থেকে পালিয়ে গেল এখন সেই দল অসহযোগ করবে। জনগণ তাদের বিরুদ্ধে অসহযোগ শুরু করেছে। বিএনপি-জামায়াত নির্বাচনবিরোধীদের বিরুদ্ধে অসহযোগ শুরু হয়েছে। তার প্রমাণ বাংলাদেশের হাট বাজার দোকানপাটে যান দেখবেন জীবনযাত্রা স্বাভাবিক।


তিনি বলেন, বিএনপির ডাকে জনগণ সাড়া দেয়নি। যার কারণে বিএনপি নির্বাচন বিরোধী গুপ্ত সন্ত্রাস, অগ্নি সন্ত্রাস করছে। মানুষ আজকে নির্বাচনের দিকে তাকিয়ে আছে।


কাদের বলেন, একজন তারেক রহমান তিনি টেমস নদীর ওপার থেকে হুমকি দমকি দিচ্ছেন। সাহস থাকলে দেশে আসুন। রিমোট কন্ট্রোলে পলাতক নেতা কিভাবে নেতৃত্বে দিবে? জেলে যাওয়ার সাহস অর্জন করুক না হলে জীবনেও নেতা হতে পারবে না। রিমোট কন্ট্রোল নেতা জনগণ মানে না।


বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, গুপ্ত হত্যা বন্ধ করুন। আর না হলে জনগণ ধরে ধরে বিচার করবে।


এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com