বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ১৯৭১ সালের বর্বরতাকেও হার মানিয়েছে: তথ্যমন্ত্রী
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ১৮:০৬
বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ১৯৭১ সালের বর্বরতাকেও হার মানিয়েছে: তথ্যমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির জামায়াত দেশে যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে তারা এখন পাকিস্তানের চেয়েও খারাপ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।


১৪ নভেম্বর, মঙ্গলবার দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পেট্রোল বোমা হামলায় দগ্ধদের দেখতে এসে এমন মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, বিএনপি জামায়াত দেশে যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে সেটা ১৯৭১ সালের বর্বরতাকেও হার মানিয়েছে। কেন তারা সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করছে? তারা বার্ন ইউনিটে কাতরাচ্ছে। তারা ২০১৩-১৪-১৫ সালে যেভাবে মানুষের উপর আক্রমণ করেছিল পেট্রোল বোমা নিক্ষেপ করেছিল ঠিক একই কায়দায় তারা মানুষ ও যানবাহনের উপরে পেট্রোল বোমা নিক্ষেপ করছে।


তিনি বলেন, তারা যে অগ্নিসন্ত্রাস শুরু করেছে নির্মম নিষ্ঠুরতা ও হিংস্রতা এই শব্দগুলো বাংলা ভাষায় তাদের জন্য যথেষ্ট নয়। কীভাবে অসহায় মানুষদের পুড়িয়ে দেওয়া হচ্ছে। এখানে দগ্ধ যারা চিকিৎসা নিচ্ছেন তাদের মধ্যে গাড়ির চালক হেলপার রিকশাচালক ও কর্মজীবী মানুষ রয়েছে।


তথ্যমন্ত্রী আরও বলেন, এখানে যারা চিকিৎসাধীন আছেন তারা কেউই সংকামুক্ত নয়। মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তাদের খোঁজখবর নিতে এসেছি। এখানে যারা অগ্নিসন্ত্রাসে দগ্ধ হয়েছেন তাদের সমস্ত চিকিৎসার ব্যয় সরকার বহন করবে ও সরকারিভাবে এবং দলের পক্ষ থেকেও তাদের আর্থিকভাবে সহায়তা প্রদান করা হবে বলে জানান তিনি।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com