সেপ্টেম্বরে ঢাকায় ৭ সমাবেশ করবে আওয়ামী লীগ
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৭
সেপ্টেম্বরে ঢাকায় ৭ সমাবেশ করবে আওয়ামী লীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে রাজধানী ঢাকার পৃথক স্থানে চলতি মাসে ৭টি সমাবেশ করার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ।


মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথসভায় এসব কর্মসূচি ঘোষণা করা হয়েছে।


কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ২৩ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় বায়তুল মোকারমের দক্ষিণ গেটে মহানগরের সমাবেশ, ২৫সেপ্টেম্বর উত্তরা ও যাত্রাবাড়িতে সমাবেশ, ২৬ সেপ্টেম্বর কেরানিগঞ্জে সমাবেশ, ২৭ সেপ্টেম্বর টঙ্গিতে গাজীপুর মহানগরের সমাবেশ ও মিরপুরের কাফরুলে মহানগর উত্তরের সমাবেশ।


এছাড়া ২৮ সেপ্টেম্বর বাদ আসর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন ও একই দিনে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল। সারা দেশে একই কর্মসূচি পালন করা হবে। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা ও একই সঙ্গে সারা দেশে আলোচনা সভা অনুষ্ঠিত হবে এবং ৩০ সেপ্টেম্বর বায়দুল মোকারমের দক্ষিণ গেটে কৃষক হত্যার স্মরণে কৃষক লীগের আয়োজনে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হবে।


বিবার্তা/সোহেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com