শিরোনাম
খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না: স্বজনদের অভিযোগ
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৮:০০
খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না: স্বজনদের অভিযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ঠিকমতো চিকিৎসা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তার স্বজনরা। সোমবার(১৬ ডিসেম্বর) বেলা ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার পরিবারের সদস্যরা।


খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তার পরিবারের পাঁচ সদস্য। পরিবারের সদস্যরা হলেন, বেগম খালেদা জিয়ার মেজ বোন সেলিমা ইসলাম, তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতেমা ও ছেলে অভিক ইস্কান্দার। হাসপাতালের বাইরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।


খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের সাথে কথা বলেন সেলিমা ইসলাম।


তিনি বলেন, খালেদার ঠিকমতো চিকিৎসা হচ্ছে। উচ্চ আদালতে পেশ করা মেডিকেল বোর্ডের রিপোর্টের সঙ্গে তার শারীরিক অবস্থার কোনো মিল নেই।


সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেন, ‘বেগম খালেদা জিয়ার শরীর খুবই খারাপ। এখন তার পেটের ব্যাথা। সে হাঁটাচলা পারছে না। ঠিকমত খেতে পারছে না। ডাক্তার ঠিকমত ওষুধ দিচ্ছে না। ঠিকমত চিকিৎসা হচ্ছে না। এখানে কিভাবে সে বাঁচবে?’


খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন উল্লেখ করে তিনি বলেন, খালেদার ডায়াবেটিস নিয়ন্ত্রণে আসছে না। তার সুগার লেভেল এখন ১৪।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com