বিএনপি নেতা কবির মুরাদ আর নেই
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৩
বিএনপি নেতা কবির মুরাদ আর নেই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। শনিবার বিকেল ৪টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।


মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন মাগুরা জেলা বিএনপির সাবেক সভাপতি কবির মুরাদ।


এক সপ্তাহ আগে হৃদরোগে আক্রান্ত হয়ে কবির মুরাদ রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ৫ দিন ভর্তি ছিলেন। এরপর গত পরশু তিনি সেখান থেকে (বিএসএমএমইউ) হাসপাতালে এসে ভর্তি হন।


মরহুমের লাশ তার গ্রামের বাড়ি মাগুরায় নিয়ে যাওয়া হবে এবং সেখানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করার কথা রয়েছে।


শনিবার রাতে বাদ এশা রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তার আগে রাজধানীর মুগদাপাড়া এলাকায় তার ভাড়া বাসায় লাশ নিয়ে যাবার কথা রয়েছে।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবির মুরাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা এক বার্তায় এই শোক ও দুঃখ প্রকাশ করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com