শিরোনাম
দলে খারাপ মানুষ টানা যাবে না: কাদের
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৯, ১৯:০৩
দলে খারাপ মানুষ টানা যাবে না: কাদের
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কমিটি করতে গিয়ে দলে খারাপ মানুষ টানা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২ডিসেম্বর) পটুয়াখালীর আলাউদ্দিন শিশু পার্কে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি এসব কথা বলেন।


সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কাদের বলেন, বসন্তের কোকিল দলে টেনে ত্যাগী নেতাকর্মীদের কোণঠাসা করা যাবে না। বিলবোর্ডে ছবি ও স্লোগান দিয়ে, পোস্টার লাগিয়ে নেতা হওয়া যায় না।


তিনি বলেন, অনেক ত্যাগীরা কমিটিতে জায়গা পায়নি তাদের যায়গা করে দিতে হবে। কর্মীদের কোণঠাসা করে আওয়ামী লীগকে বাঁচানো যাবে না।


শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিগত ৪৪ বছরে বাঙালি জাতির ইতিহাসে সাহসী রাজনীতি ও সফল নারী নেতৃত্বের অধিকারী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচিয়ে রাখুন।


জেলা আওয়ামী লীগের সভাপতি ও পটুয়াখালী-১ (সদর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আফজাল হোসেন, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com